সেনা কর্মকর্তা তানজিম হত্যা : গ্রেপ্তার আরো ২

চাটগাঁ নিউজ ডেস্ক: কক্সবাজারের চকরিয়ায় সেনা কর্মকর্তা লেফটেন্যান্ট তানজিম সরোয়ার নির্জন হত্যার ঘটনায় মূল অভিযুক্ত নাছির উদ্দিন ওরফে ডাকাত নাছির ও অপর সহযোগী ডাকাত এনামকে গ্রেপ্তার করেছে যৌথবাহিনী। এ সময় তাঁদের কাছ থেকে দুটি দেশীয় তৈরি অস্ত্র ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

শনিবার (২৮ সেপ্টেম্বর) ভোরে চকরিয়ার কাহারিয়া ঘোনা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, চকরিয়া ডুলাহাজারা ইউনিয়নের রিজার্ভপাড়া এলাকার আবদুল মালেকের ছেলে নাছির উদ্দিন (৩৮) এবং ডুলাহাজারা মাইজপাড়া এলাকার মৃত নুরুল আলমের ছেলে এনামুল হক (৫০)। এ নিয়ে সেনা কর্মকর্তা তানজিম হত্যার ঘটনায় মোট নয়জনকে গ্রেপ্তার করা হয়েছে।

র‍্যাবের জ্যেষ্ঠ সহকারী পরিচালক মো. আবুল কালাম চৌধুরী জানান, যৌথ বাহিনীর অভিযানে চকরিয়ায় সেনা কর্মকর্তা তানজিম সারোয়ার হত্যা মামলার আরও দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুজনই হত্যাকাণ্ডে সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেছে। ডাকাত নাছির সেনা কর্মকতা তানজিমকে গলায় ছুরি দিয়ে আঘাত করে। তাকে সহযোগিতা করেন ডাকাত এনাম।

দুই আসামিকে চকরিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‍্যাবের এই কর্মকর্তা। গত বৃহস্পতিবার যৌথবাহিনীর অভিযানে আরেক আসামি মো. সাদেক গ্রেপ্তার হন। তারও আগে মঙ্গলবার গ্রেপ্তার করা হয় আরও ৬ জনকে।

উল্লেখ্য, গেলো সোমবার (২৩ সেপ্টেম্বর) মধ্যরাতে চকরিয়া উপজেলার ডুলহাজারা ইউনিয়নের পূর্ব মাইজপাড়া গ্রামের বাসিন্দা রেজাউল করিমের বাড়িতে ১০/১২ জনের একটি ডাকাত দল হানা দেয়। খবর পেয়ে লেফটেন্যান্ট তানজিমের নেতৃত্বে যৌথ বাহিনীর অভিযানিক দল ঘটনাস্থলে যায়। এ সময় এক ডাকাতের ছুরিকাঘাতে লেফটেন্যান্ট তানজিম সরোয়ার নির্জন নিহত হন। এ ঘটনায় চকরিয়া দুটি মামলা দায়ের হয়।

চাটগাঁ নিউজ/জেএইচ

Scroll to Top