সেচ পাম্পের তারে জড়িয়ে প্রাণ গেল প্রবাসীর

আনোয়ারা প্রতিনিধি : আনোয়ারায় সেচ পাম্পের তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জীবনের প্রদীপ নিভে গেল নুরুল আবছার (৩২) নামের এক প্রবাসী যুবকের।

বুধবার (১৩ মার্চ) দুপুরে উপজেলার রায়পুর ৫নং সরেঙ্গা গ্রামের মলকার বাড়ির নিজ বাড়ির পাশের জমির খড় ক্ষেতে সেচ পাম্পের কাজ করতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত প্রবাসী আবছার সরেঙ্গা গ্রামের ছৈয়দ নুরের পুত্র। পরিবারে বাবা-মা, স্ত্রী ও দুই কন্যা রয়েছে।

স্থানীয় ও পরিবার সূত্র জানায়, নিহত আবছার দীর্ঘদিন ধরে প্রবাসে জীবন কাটিয়ে গত একবছর আগে একেবারে দেশে চলে আসেন। এর পর দেশের বিভিন্ন জায়গায় চাকরি করেন। পরে গরু লালন পালন শুরু করেন। গরুকে খড় খওয়ানোর জন্য বাড়ির পাশের জমিতে খড় ক্ষেত করেন। সেখানে সেচ দেওয়ার জন্য পাম্প মেশিনে বিদ্যুৎ লাইনের কাজ করতে গিয়ে তারের সাথে জড়িয়ে পড়ে। পরে জমিতে পড়ে থাকতে দেখে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য জাহাঙ্গীর আলম চাঁটগা নিউজকে জানান, গরুর জন্য খড় ক্ষেত করেন আবছার। ক্ষেতে পানি দেওয়ার জন্য পাম্প বসানোর সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তার মৃত্যু হয়৷ তিনদিন আগে তার ঘরে দ্বিতীয় কন্যা শিশুর জন্ম হয়েছে।

আনোয়ারা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মামুনুর রশিদ জানান, বুধবার দুপুর তিনটার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আবছার নামে এক ব্যক্তিকে হাসপাতালে আনা হয়। তবে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

চাটগাঁ নিউজ/এসএ

Scroll to Top