সীতাকুণ্ড থানার ওসি তৃতীয়বারের মতো জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত

সীতাকুণ্ড প্রতিনিধি : চট্টগ্রামের সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল উদ্দিন পিপিএম তৃতীয়বারের মতো চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন।

রবিবার (২ জুন) চট্টগ্রাম পুলিশ সুপার কার্যালয়ে পুলিশ সুপার মোঃ শফিউল্লাহ বিপিএম, পিপিএম এর হাত থেকে সম্মাননা স্মারক ও সার্টিফিকেট এবং ফুলের শুভেচ্ছা গ্রহণ করেন। আইনশৃঙ্খলা রক্ষায় চট্টগ্রাম জেলায় তিনি সর্বমোট ১৬ বার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন। সীতাকুণ্ডে আইনশৃঙ্খলার সার্বিক উন্নয়নসহ অপরাধ দমনে সর্বোচ্চ নম্বর পাওয়ায় তিনি এ সম্মাননা স্মারক ও সার্টিফিকেট পেয়েছেন।

এর আগে তিনি বাঁশখালী থানায় ১৩ বার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছিলেন। মোঃ কামাল উদ্দিন গত ৬ মাস আগে সীতাকুণ্ড মডেল থানায় যোগদান করেন। এরমধ্যে তৃতীয়বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন।

এ ব্যাপারে মো. কামাল উদ্দিন বলেন, কাজের স্বীকৃতি সবসময় আনন্দের। অপরাধ রোধ করা আমাদের কাজ। সমাজে শান্তি-শৃঙ্খলা ফেরাতে, জনগণের দোরগোড়ায় পুলিশের সেবা পৌঁছে দিতে আমরা সবসময় সচেতন। সাধারণ জনগণ যাতে শান্তিতে থাকতে পারে, অপরাধীরা যাতে কোনো অপরাধ করতে না পারে, সেজন্য আমি কাজ করে যাচ্ছি। আগামীতেও আমার এ কাজ অব্যাহত থাকবে। শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হওয়ায় মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। পাশাপাশি আমার প্রিয় সহকর্মী ও প্রিয় সীতাকুণ্ডবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

চাটগাঁ নিউজ/কামরুল/এআইকে

Scroll to Top