সীতাকুণ্ড উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা

সীতাকুণ্ড প্রতিনিধি : চট্টগ্রামের সীতাকুণ্ডে উপজেলা পরিষদ নির্বাচনে আরিফুল আলম (রাজু) চেয়ারম্যান, গোলাম মহিউদ্দিন ভাইস চেয়ারম্যান ও শাহীনুর আক্তার বিউটি মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আরিফুল আলম রাজু তার আনারস প্রতীকে পেয়েছেন ৫৯ হাজার ৭৯৫ ভোট। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মহিউদ্দিন আহমেদ মঞ্জু (দোয়াত কলম) পেয়েছেন ১১ হাজার ১৮৬ ভোট।

এছাড়া নির্বাচনে ভাইস চেয়ারম্যান গোলাম মহিউদ্দিন উড়োজাহাজ প্রতীকে পেয়েছেন ৫৮ হাজার ২০ ভোট। তার প্রতিদ্বন্দ্বী জালাল আহমদ টিউবয়েল প্রতীকে পেয়েছেন ১১ হাজার ২৩০ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী শাহীনুর আক্তার বিউটি (পদ্মফুল) পেয়েছেন ৫৪ হাজার ৭৯২ ভোট। এছাড়া অপর দুই প্রার্থী শামীমা আক্তার লাভলী (হাঁস) পেয়েছেন ৮ হাজার ৮০৯ ভোট ও হামিদা আক্তার (ফুটবল) পেয়েছেন ৫ হাজার ৬৩৭ ভোট।

সীতাকুণ্ড উপজেলা পরিষদ নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার ও নির্বাচন অফিসার মো. জসীম উদ্দিন এসব তথ্য নিশ্চিত করে বিজয়ী তিনজনকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করেন। তিনি জানান, এই নির্বাচনে মোট ১৯ দশমিক ৪৯ ভোট কাস্ট হয়েছে।

সীতাকুণ্ড উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, সীতাকুণ্ডে মোট ভোটার সংখ্যা ৩২০১৯৩। তার মধ্যে পুরুষ ভোটার ১ লক্ষ ৬৭ হাজার ৩৮৩ এবং মহিলা ভোটার ১ লক্ষ ৫০ হাজার ৭০৯ ও তৃতীয় লিঙ্গের একজন ভোটা রয়েছে। মোট ভোট কেন্দ্রের সংখ্যা ৯২ ও বুথ রয়েছে ৬৮৭টি।

চাটগাঁ নিউজ/এসএ

Scroll to Top