সীতাকুণ্ডে মোটর সাইকেল দুর্ঘটনায় বাবা-মেয়ে নিহত

সীতাকুণ্ড প্রতিনিধি: সীতাকুণ্ডে মোটর সাইকেল যোগে শশুড় বাড়ি থেকে নিজ বাড়িতে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় বাবা-মেয়ে নিহত হয়েছে।

শনিবার (৩১ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সলিমপুরের সি সাইড ফিলিং স্টেশনের সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন সলিমপুর ইউনিয়নের উত্তর সলিমপুর গ্রামের মোল্লা বাড়ির মফিজুর রহমান বুলুর ছেলে মো. কাউসার (৪২) ও মেয়ে তাহিমা (৫)। এ সময় আহত হয়েছে বড় মেয়ে তাওরিত (১৩) নামে আরও এক তরুণী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত কাউসার মোটরসাইকেল যোগে তার দুই মেয়েকে নিয়ে শ্বশুরবাড়ি থেকে নিজ বাড়িতে ফেরার পথে ফৌজদারহাট এলাকার সি সাইড ফিলিং স্টেশনের সামনে মহাসড়কে একটি পিকআপের সাথে মোটরসাইকেলর ধাক্কা লাগে। এসময় পিকআপের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যায় কাউসার। আহত দুই মেয়েকে স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে ছোট মেয়ে তাহিমাও মারা যায়। বড় মেয়ে তাওরিত চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। তার শারীরিক অবস্থাও আশঙ্কাজনক।

বিষয়টি নিশ্চিত করে বার আউলিয়া হাইওয়ে থানার ওসি খোকন চন্দ্র ঘোষ বলেন, একটি মোটরসাইকেলকে পিকআপে ধাক্কা দিলে ঘটনাস্থলে কাউসার মারা যায়। অপর দুজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে আরেকজন মারা যায়।

চাটগাঁ নিউজ/কামরুল/এআইকে

Scroll to Top