সীতাকুণ্ডে বাস উল্টে ৪০ বিএনপি নেতাকর্মী আহত

সীতাকুণ্ড প্রতিনিধি : চট্টগ্রামের সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় প্রায় ৪০ জন আহত হয়েছেন। শুক্রবার বিকাল ৪টায় উপজেলার কুমিরাস্থ রয়েল গেট এলাকায় মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, সদ্য কারামুক্ত বিএনপির চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার উপদেষ্টা লায়ন অধ্যাপক আসলাম চৌধুরীর সাথে শুভেচ্ছা বিনিময় করতে তার বাড়ি সলিমপুর যাওয়ার পথে উপজেলার বারৈয়ারঢালা ইউনিয়ন বিএনপি নেতৃবৃন্দের একটি বাস কুমিরা এলাকায় আসলে চাকা ফেটে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে যায়। এসম বাসে থাকা প্রায় ৩৫-৪০ জন নেতাকর্মী আহত হন। আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে গুরুতর আহত ১৬-১৭ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

বিষযটি নিশ্চিত করে চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মো. কাজী সালাউদ্দিন বলেন, বারৈয়ারঢালা ইউনিয়ন বিএনপির প্রায় ৪০ জন নেতাকর্মীকে বহনকারী একটি বাস চাকা পাংচার হয়ে মহাসড়কের পাশে উল্টে যায়। এসময় বাসে থাকা সবাই আহত হয়েছেন। তাদের মধ্যে ১৬-১৭ জনের অবস্থা গুরুতর।

তিনি বলেন, সবাইকে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। নেতাকর্মীরা সদ্য করামুক্ত বিএনপির চেয়ারপারর্সনের উপদেষ্টা লায়ন অধ্যাপক আসলাম চৌধুরীর সাথে শুভেচ্ছা বিনিময়ে করতে যাচ্ছিলেন।

চাটগাঁ নিউজ/দুলু/এসএ

Scroll to Top