সীতাকুণ্ডে বিপুল ভারতীয় মদসহ আটক তরুণ

সীতাকুণ্ড প্রতিবেদকঃ সীতাকুণ্ডে পুলিশের অভিযানে ভারতীয় বিভিন্ন ব্র্যান্ডের ১৭২ বোতল মদ সহ মো. আবদুল্লাহ (২৬) নামে এক তরুণকে আটক করা হয়েছে।

সোমবার (১ এপ্রিল) ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার পৌর সদরের শেখপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

জানা যায়, আটক মো. আবদুল্লাহ ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার রাধানগর ইউনিয়নের মধ্য মাটুয়া গ্রামের বাসিন্দা। ভোর ৪টায় মডেল থানার ওসি (তদন্ত) মো. সোলাইমানেরর নেতৃত্বে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভার ২নং ওয়ার্ডস্থ শেখপাড়া এলাকায় জনৈক বাদশা মিয়ার একতলা বিল্ডিং ঘরের সামনে ঢাকা-চট্টগ্রামগামী হাইওয়ে রোডের উপর একটি পিক গাড়িকে গতিরোধ করে। এতে পুলিশের উপস্থিতি টের পেয়ে গাড়িতে থাকা ৩জন মাদক ব্যবসায়ী গাড়ি থেকে নেমে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় একজনকে আটক করা হয়। এ ঘটনায় পিকআপের চালক মো. জুয়েল ও আটক আবদুল্লাহকে আসামি করে সীতাকুণ্ড থানা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন থানার উপপরিদর্শক (এসআই) মো. মফিজুল ইসলাম।

এ বিষয়ে মডেল থানার অফিসার ইনচার্জ মো. কামাল উদ্দিন পিপিএম চাটগাঁ নিউজকে বলেন, গোপন সংবাদ পেয়ে ফোর্স নিয়োগ করে ফেনী থেকে চট্টগ্রামের দিকে আসা একটি পিকআপ ভর্তি বিদেশি মদসহ একজনকে আটক করতে সক্ষম হই। সেইসাথে মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করে পুলিশ। আটককৃতকে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে আদালতে চালান দেওয়া হয়েছে। উদ্ধার করা মাদকের দাম ৫ লাখ ১৬ হাজার টাকা। তবে পুলিশ দেখে পালিয়ে যান পিকআপের চালক।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top