সিডিএ’র নতুন চেয়ারম্যান সুজন— সত্যি নাকি গুঞ্জন

চাটগাঁ নিউজ ডেস্ক : চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) চেয়ারম্যান জহিরুল আলম দোভাষের মেয়াদ ফুরোচ্ছে ২৪ এপ্রিল। এর মধ্যেই শোনা যাচ্ছে নতুন চেয়ারম্যান হচ্ছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক প্রশাসক ও নগর আওয়ামী লীগের সহসভাপতি খোরশেদ আলম সুজন।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) সামাজিক যোগাযোগ মাধ্যমে সুজনের উদ্দেশ্যে রাজনৈতিক ব্যক্তিসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষের অভিনন্দন বার্তা ভেসে বেড়ালেও বিষয়টি গুঞ্জন নাকি সত্যি নিশ্চিত হওয়া যায়নি।

চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সহসভাপতি খোরশেদ আলম সুজন বর্তমানে পবিত্র ওমরাহ পালনে সৌদি আরব অবস্থান করছেন। মোবাইল ফোনে তাঁর সঙ্গে কথা বলেন সিপ্লাসটিভি ও চাটগাঁ নিউজের প্রধান সম্পাদক আলমগীর অপু। তিনি জানান, এ বিষয়ে কিছুই জানেন না। তাছাড়া প্রজ্ঞাপন জারি না হওয়া পর্যন্ত তিনি কোনো ধরণের মন্তব্যও করতে চান না।

এ বিষয়ে জানতে চাইলে সিডিএ’র বর্তমান চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ চাটগাঁ নিউজকে বলেন, আমি নতুন চেয়াম্যান নিয়োগ নিয়ে এখনো কোনো তথ্য পাইনি। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন চেয়ারম্যান নিয়োগ নিয়ে অভিনন্দন বার্তা নজরে এসেছে।

প্রসঙ্গত, ২০১৯ সালের ১৮ এপ্রিল প্রথম দফায় দুই বছরের জন্য সিডিএ চেয়ারম্যান পদে নিয়োগ পেয়েছিলেন নগর আওয়ামী লীগের সহসভাপতি জহিরুল আলম দোভাষ। পরে ২০২১ সালের ২৪ এপ্রিল থেকে আবারও পরবর্তী তিন বছরের জন্য তাকে একই পদে নিয়োগ দেয় সরকার।

চাটগাঁ নিউজ/এসএ

Scroll to Top