সাত নারী ছিনতাইকারী কে পুলিশে দিয়েছে ভাটিয়ারী ইউপি চেয়ারম্যান

সীতাকুণ্ড প্রতিনিধি: সীতাকুণ্ড উপজেলা থেকে ছিনতাইকারী চক্রের সাত নারী সদস্যকে আটক করেছে পুলিশ। সোমবার (১৯ জুন) সকালে উপজেলার ভাটিয়ারী এলাকা থেকে তাদের আটক করা হয়। এ চক্রের সদস্যরা স্মার্টকার্ড বিতরণকালে লাইনে দাঁড়িয়ে থাকা নারীদের গলা থেকে চেইন ছিনতাই করে।

জানা গেছে, সোমবার সকালে ভাটিয়ারী এলকায় একটি দুর পাল্লার বাস কাউন্টারে এক মহিলা যাত্রীকে ঘিরে ধরে কৌশলে ঐ মহিলার গলায় থাকা স্বর্ণের চেইন ছিনতাইয়ের সময় হাতেনাতে প্রথমে দুই নারীকে আটক করা হয়। একই সময়ে আরও কয়েকজন নারীর অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থল থেকে নারী ছিনতাইকারী চক্রের আরও পাঁচ সদস্যকে আটক করেন স্থানীয়রা। পরে আটককৃতদের ইউনিয়ন পরিষদে নিয়ে যাওয়া হয়।

ইউনিয়নের চেয়ারম্যান নাজীম উদ্দিন জানান, বিদ্যালয়ে স্মার্টকার্ড বিতরণকালে একদল নারী লাইনের মধ্যে ঢুকে ধাক্কাধাক্কি করে অনেকের গলা থেকে চেইন ও মোবাইল হাতিয়ে নেয়। সোমবার সকালেও তারা স্কুলে গেলে দেখতে পায়, সেখানে শুধু পুরুষের লাইন। সেখান সরে গিয়ে মহাসড়কের পাশে বাস কাউন্টারে এক মহিলার গলার চেইন চিনিয়ে নেওয়ার সময় ধরা পড়ে।

এক নারী বলেন, স্মার্টকার্ড নেওয়ার সময় প্রচুর ভিড় ছিল। এ সময় ছিনতাইকারী চক্রের সদস্যরা আমাকে ঘিরে ধরে। পরে গলায় হাত দিয়ে দেখি আমার স্বর্ণের চেইন নেই।

আটক সাত নারী ছিনতাইকারীকে সীতাকুণ্ড মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Scroll to Top