সাগর দেখানোর কথা বলে নগরীতে তরুণীকে সিএনজিতে তুলে ধর্ষণ

চালকসহ গ্রেপ্তার ২

সাগর পাড়ে ঘুরাতে নিয়ে যাওয়ার কথা বলে চলন্ত সিএনজি টেক্সিতে গণধর্ষণের ঘটনার সাথে জড়িত সাগর (১৯) ও সিএনজি ড্রাইভার আক্তার (৩০)কে গ্রেফতার করেছে সিএমপির ডবলমুরিং থানা পুলিশ।

আজ মঙ্গলবার (৭ মে) পুলিশ এ তথ্য নিশ্চিত করেছে। পুলিশ জানায়, ঘটনায় জড়িত একজনকে ডবলমুরিং থেকে অন্যজন হালিশহর এলাকা থেকে গ্রেফতার করা হয়। ঘটনায় ব্যবহৃত সিএনজিটিও জব্দ করা হয়।

থানায় দায়ের করা মামলা বিবরণে প্রকাশ, সিএনজি টেক্সির ড্রাইভার আক্তার আর সাগর পরস্পর পূর্ব পরিচিত। ঘটনার দিন গত শুক্রবার সিএনজি চালক আক্তার তার বান্ধবী জ্যোস্নাকে (ছন্দ নাম) পতেঙ্গা সাগর পাড়ে ঘুরতে যাওয়ার কথা বলে বন্ধু সাগরসহ বের হয়। এক পর্যায়ে সন্ধ্যার দিকে ইপিজেড এলাকার নির্জন রাস্তায় নিয়ে চলন্ত অবস্থায় সিএনজিতে মধ্যে জোরপূর্বক শারীরিক সম্পর্ক স্থাপন করে সাগর।

পরবর্তীতে সিএনজি থামিয়ে আসামি সাগর ভিকটিমকে মারধর করে পুনরায় ভিকটিমের সাথে জোরপূর্বক শারীরিক সম্পর্ক স্থাপন করে ড্রাইভার আক্তারও। পরে রাত ১১ টার দিকে ডবলমুরিং এলাকায় এনে সিএনজি থেকে নামিয়ে দেয় ভিকটিমকে।

অভিযোগ পেয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আসামি সাগরকে ডবলমুরিং এলাকা থেকে এবং রাত ২ টার দিকে ভোলায় পালিয়ে যাওয়ার সময় হালিশহরের বড় পোল বাসস্ট্যান্ড থেকে সিএনজির ড্রাইভার মোঃ আক্তারকে গ্রেফতার করে ডবলমুরিং থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে ডবলমুরিং মডেল থানার ওসি ফজলুল কাদের পাটোয়ারী বলেন, গোপন সংবাদ ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়। তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। আদালতে সোপর্দ করা হয়েছে।

চাটগাঁ নিউজ/এসআইএস

Scroll to Top