সাংসদ সনি ও তার স্বামীকে ১৫ দিনের মধ্যে সিআইবি রিপোর্ট জমা দিতে হাইকোর্টের নির্দেশ

নিজস্ব প্রতিবেদক : সংসদ সদস্য পদ বাতিল সংক্রান্তে দায়েরকৃত নির্বাচনী মামলায় আগামী ১৫ দিনের মধ্যে চট্টগ্রাম-০২ আসনের সংসদ সদস্য ‘খাদিজাতুল আনোয়ার সনি এবং তার স্বামী এস এম পারভেজ আলম এর ব্যক্তিগত ও প্রাতিষ্ঠানিক সিআইবি রিপোর্ট দাখিলের জন্য বাংলাদেশ ব্যাংককে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।

ফটিকছড়ি আসনের প্রতিদ্বন্দ্বী প্রার্থী বাংলাদেশ সুপ্রিম পার্টি বিএসপি চেয়ারম্যান শাহজাদা সাইয়্যেদ সাইফুদ্দিন আহমদ আল মাইজভান্ডারী- এর দায়ের করা নির্বাচনী মামলায় গতকাল বৃহস্পতিবার শুনানী শেষে হাইকোর্টের বিচারপতি ফাতেমা নজিব-এর একক বেঞ্চ এই আদেশ দেন।

বাদী পক্ষে শুনানী করেন ব্যারিষ্টার হামিদুল মিসবাহ ও এড. শাহ্ আলম অভি।

বিষয়টি নিশ্চিত করেছেন বাদী পক্ষের আইনজীবী  শাহ্ আলম অভি চাঁটগা নিউজ ডটকমকে  জানান শুনানী শেষে মহামান্য হাইকোর্ট ন্যায় বিচার নিশ্চিত করতে বাদী পক্ষের আবেদনের ভিত্তিতে আইন ও বিধি মোতাবে চট্টগ্রাম -০২ আসনের সংসদ সদস্য খাদিজাতুল আনোয়ার সনি এবং তার স্বামী এস এম পারভেজ আলম এর সিআইবি রিপোর্ট দাখিলের জন্য বাংলাদেশ ব্যাংককে নির্দেশ দেন।

এর আগে ১৮ ফেব্রুয়ারী ২০২৪ইং হলফ নামায় নিজ ও স্বামীর নামে থাকা ব্যাংক ঋণের তথ্য গোপন করায় তার সংসদ সদস্য পদ বাতিল করে ঐ আসনে পুনরায় নির্বাচনের দাবীতে হাইকোর্টে নির্বাচনী মামলা দায়ের করেন একই আসনের প্রতিদ্বন্দ্বী প্রার্থী বাংলাদেশ সুপ্রিম পার্টি বিএসপি এর চেয়ারম্যান সৈয়দ সাইফুদ্দীন আহমদ। এই মামলায় বাংলাদেশ নির্বাচন কমিশন, বাংলাদেশ ব্যাংক -সহ বিধি মতে ১৪ জনকে বিবাদী করা হয়।

চাটগাঁ নিউজ/এসআইএস

Scroll to Top