সড়ক দুর্ঘটনায় রাঙ্গুনিয়ার এক যুবকের মৃত্যু

রাঙ্গুনিয়া প্রতিনিধি: সড়ক দুর্ঘটনায় আহত হওয়া রাঙ্গুনিয়ার শহীদুল ইসলাম (২৩) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।  এর আগে তার বন্ধু মিনহাজুর রহমান রিয়াদ ঘটনাস্থলে মারা গেলেও শহীদুলকে গুরুতর আহতবস্থায় চমেকে পাঠানো হয়েছিল। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যায় সে ।

পরিবার ও স্থানীয় বাসিন্দাদের সাথে কথা বলে জানা গেছে, বৃহস্পতিবার রাতে মিনহাজুর ও তার বন্ধু শহীদুল মোটরসাইকেল নিয়ে ফটিকছড়ি উপজেলার মাইজভান্ডার দরবারে গিয়েছিলেন। সেখান থেকে শুক্রবার ভোরে ফেরার পথে চট্টগ্রাম –রাঙামাটি সড়কের রাউজানের গহিরা পৌঁছলে উল্টো দিক থেকে আসা একটি ট্রাক তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এ সময় দুই মোটরসাইকেল আরোহী সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মিনহাজুরকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত শহীদুলকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করালে রাত ১১ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

রাউজান হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবাইদুল হক বলেন, সড়ক দুর্ঘটনায় দুইজন আহত হওয়ার পরে মারা যায়। তাদের আইনি প্রক্রিয়া শেষ করে লাশ দুই পরিবার নিয়ে যায়।

 

চাটগাঁ নিউজ/জগলুল/জেএইচ

Scroll to Top