সকল আইন শৃঙ্খলা বাহিনীর সমন্বয়ে একটা সুষ্ঠু নির্বাচন উপহার দিব

কাপ্তাই প্রতিনিধি: প্রত্যেক বাহিনীর সদস্যদের নিয়ে  আন্ত:  সমন্বয় করে আমরা একটা সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিব। নির্বাচনের দিন প্রত্যেকটা কেন্দ্রে পুলিশ, ব্যাটালিয়ন আনসার এবং আনসার সদস্য মোতায়েন থাকবে, পাশাপাশি নির্বাচনকে অবাধ ও সুষ্ঠু করতে ইতিমধ্যে স্ট্রাইকিং ফোর্স হিসাবে সেনাবাহিনী এবং বিজিবির সদস্যরা মাঠে কাজ করছে। এছাড়া তফসিল ঘোষণার পর হতে পুলিশ এর স্ট্রাইকিং ফোর্স আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে মাঠে কাজ করছে ।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে কাপ্তাই উপজেলা প্রশাসনের আয়োজনে বিশেষ আইন শৃঙ্খলা কমিটির সভায় সভাপতির বক্তব্যে কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মো: মহিউদ্দিন একথা বলেন।

বৃহস্পতিবার (৪ জানুয়ারী) বেলা ১২ টায়  উপজেলা নির্বাহী অফিসার এর কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

তিনি আরোও বলেন, তফসিল ঘোষণার পর হতে প্রচার প্রচারণা চলাকালীন সময়ে যাতে কোন প্রার্থী এবং প্রার্থীর সমর্থক নির্বাচন আচরণবিধি লঙ্ঘন করে তার জন্যে সহকারী রিটার্নিং অফিসার সহ একজন নির্বাহী ম্যাজিষ্ট্রেট উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) সৈয়দ ফারহানা পৃথা মাঠে কাজ করছেন।

মতবিনিময় সভায় কাপ্তাই জোনের উপ অধিনায়ক মেজর খায়রুল আমিন পিএসসি, কাপ্তাই উপজেলা সহকারী কমিশনার ( ভুমি) সৈয়দ ফারহানা পৃথা, কাপ্তাই নির্বাচন কর্মকর্তা তানিয়া আক্তার ,চন্দ্রঘোনার থানা ওসি আনছারুল হক, কাপ্তাই থানার ওসি আবুল কালাম, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা ঝরণা রানী দেব সহ বিভিন্ন আইন শৃঙ্খলা বাহিনীর প্রতিনিধি উপস্থিত ছিলেন।

চাটগাঁ নিউজ/এমআর

Scroll to Top