ষ্টেশন রোডে ছুরিকাঘাতে যুবক খুন

চাটগাঁ নিউজ ডেস্ক :চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানাধীন স্টেশন রোডের পাখি গলিতে দুই কিশোর গ্যাং গ্রুপের দন্দ্ধে মনা (২৫) নামে এক যুবক খুন হয়েছে।

রবিবার (৭ জুলাই) রাতে সাড়ে দশটার দিকে ১০্ থেকে ১২ জনের কিশোর গ্যাং প্রকাশে শত শত মানুষের মাঝে মনাকে কুপিয়ে হত্যা করে। এসময় মনার সঙ্গে ৪,৫ জন সঙ্গী থাকলেও হামলার সময় তারা পালিয়ে বাঁচে।

স্থানীয়রা জানায়,রাত সাড়ে ১০টার দিকে মনা তার ৪্ ৫ জন সঙ্গী নিয়ে নগরীর নুপুর মার্কেট গলিতে যায় বিড়ালের খাদ্য কেনার জন্য। এসময় জুয়েলের নেতৃত্বে কিশোর গ্যাংয়ের সন্ত্রাসীরা হামলা চালায়। এসময় ধামা, চুরি দিয়ে কুপিয়ে আহত করে। এসময় একটি দোকানের শাটার ফেলে দিয়ে ভীতরে মানাকে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে হত্যা করে।
মনার সঙ্গীরা জানায়, মনা একসময় ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিল। সে নগরীর দিদার মার্কেট এলাকায় দোকান করতো। বিবাহিত মনা একসন্তানের জনক। জেলার মীরসরাইয়ে তার বাড়ী বলে জানায় স্থানীয়রা।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম ওবায়দুল হক, বলেন, দীর্ঘদিন ধরে ভাতের হোটেল নিয়ে দুই বন্ধুর মধ্যে দ্বন্দ্ব ছিল। এই জের ধরে রোববার রাতে মানুষজন নিয়ে মনাকে মারধর করা হয়।

পরে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় মনার বাবা মামলা করার জন্য থানায় এসেছেন। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা যায়নি। অভিযান চলছে।

জানা গেছে মনা নগরীর তিনপোল এলাকায় একটি টাকা লুটের ঘটনায় আসামী ছিল।

চাটগাঁ নিউজ/এসআইএস

Scroll to Top