শুক্রবার বিদেশ পাড়ি দেবার কথা, পাড়ি দিলেন পরপারে!

রাউজানে সড়ক দুর্ঘটনা

রাউজান প্রতিনিধি: আজ শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে ছিল বিদেশ পাড়ি দেবার ফ্লাইট। যাবার সব প্রস্তুতিও সম্পন্ন। হঠাৎ বৃহস্পতিবার রাত ১০টার সময় ইচ্ছে জাগলো  মাইজভান্ডার দরবারে যাবার। যেমন ভাবা তেমন কাজ। এক বন্ধুকে সঙ্গী করে বাইক নিয়ে ছুটে গেলেন দরবারে, সারলেন জেয়ারত। কিন্তু কে জানতো এই জেয়ারতই হবে তার শেষ জেয়ারত?

বলছিলাম রাঙ্গুনিয়া উপজেলার রানীর হাট রাজানগর এলাকার মো. মফিজের ছেলে মিনহাজ রহমান রিয়াদের (২৭) কথা। যিনি বেড়ে উঠেছিলেন রাউজান উপজেলার কদলপুর ইউনিয়নের মানচিপাড়া গ্রামে তার নানুর বাড়িতে। জেয়ারত শেষে সেখানেই ফেরার কথা ছিল তার। কিন্তু এক ঘাতক ট্রাক বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দিবাগত রাত আনুমানিক ১টার দিকে চট্টগ্রাম-রাঙামাটি মহাসড়কের রাউজান গহিরা বাজারে রিয়াদকে চাপা দেয়। পরে আজ শুক্রবার সকালে  চট্টগ্রাম মেডিক্যাল (চমেক) কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় এলাকাজুড়ে তাই নেমে এসেছে শোকের ছায়া। বাইকে থাকা অন্যজনও  গুরুতর আহতবস্থায় চিকিৎসাধীন আছে বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে , মোটরসাইকেল করে মাইজভান্ডার দরবার শরিফ থেকে বাড়ি ফিরছিলেন রিয়াদ। পথে রাউজানের গহিরা এলাকায় পৌঁছালে একটি দ্রুতগামী ট্রাক সজোরে ধাক্কা দিলে মোটরসাইকেলে থাকা দুই আরোহী সড়কের পাশে ছিটকে পড়ে। এসময় স্থানীয় লোকজন তাদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে রাউজান জে.কে মেমোরিয়াল হাসাপাতালে নিয়ে যায়।  সেখানে তাদের অবস্থা অবনতি ঘটলে পরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকালে তার মৃত্যু হয়। রাউজান হাইওয়ে থানার ওসি ওবাইদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

ওসি ওবাইদুল হক বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহতবস্থায় দুই জনকে উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে নিয়ে যায়। একজনের অবস্থা আশংকাজনক দেখে দ্রুত চমেক হাসপাতালে পাঠানো হয়। সেখানে তার মৃত্যু হয়েছে বলে শুনেছি। ঘাতক ট্রাকটিকে আটক করার চেষ্ঠা চলছে।

 

Scroll to Top