লোহাগাড়ায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ

লোহাগাড়া প্রতিনিধি:  সাম্প্রতিক সময়ে দক্ষিণ চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত হয়েছে উপজেলার বিভিন্ন এলাকার মানুষ। ভেঙ্গে গেছে ঘরবাড়ি থেকে শুরু করে দোকান-পাট, মাছের প্রজেক্ট, হাঁস -মুরগীর খামার, আবার অনেকে হারিয়েছে তাদের স্বজনকে। এমন পরিস্থিতিতে অনেক মানুষ এখনো খোলা আকাশের নিচে বসবাস করছে। আর এসব বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন উপজেলা প্রশাসন।

(৬ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে লোহাগাড়া উপজেলা প্রশাসনের আয়োজনে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় কর্তৃক ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এসব ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়। বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল।

অনুষ্ঠানে লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) শরীফ উল্যাহ’র সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য ও স্থানীয় সাংসদের একান্ত সচিব এরফানুল করিম চৌধুরী, লোহাগাড়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা(পিআইও) মুহাম্মদ মাহবুব আলম শাওন ভুঁইয়া,আমিরাবাদ ইউপি চেয়ারম্যান এসএম ইউনুচ, উপজেলা পিআইও অফিসের শুভংকর চাকমা, শরীফুলসহ অন্যানারা উপস্থিত ছিলেন।

Scroll to Top