লোহাগাড়ায় পুলিশ হেফাজত থেকে যুবলীগ নেতার পলায়ন, ওসি প্রত্যাহার

সাতকানিয়া-লোহাগাড়া প্রতিনিধি:  লোহাগাড়া থানায় পুলিশ হেফাজতে থাকা এক যুবলীগ নেতা পালিয়েছে। এই ঘটনায় উক্ত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি), ডিউটি অফিসার ও সেন্ট্রি ডিউটিতে নিয়োজিত কনস্টেবলকে প্রত্যাহার করা হয়েছে। ডিএসবি চট্টগ্রামের পুলিশ সুপার স্বাক্ষরিত এক বার্তায় এই তথ্য জানা গেছে।

জানা যায়, আজ সোমবার (৯ সেপ্টেম্বর) জনগণ কর্তৃক ধৃত একজন আসামি লোহাগাড়া থানা হেফাজত হতে পালিয়ে যায়। তারই প্রেক্ষিতে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মো. রাশেদুল ইসলাম, এসআই নাছিমা আক্তার, এসআই আমির হোসেন ও কনস্টেবল এম এনামুল হককে প্রত্যাহার পূর্বক চট্টগ্রাম পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। চট্টগ্রাম জেলায় যোগদানকৃত পুলিশ পরির্দশক আরিফুর রহমানকে লোহাগাড়া থানায় নতুন অফিসার ইনচার্জ হিসেবে পদায়ন করা হয়েছে।

এদিকে, পলাতক আসামিকে গ্রেপ্তারের জন্য অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) ও অতিরিক্ত পুলিশ সুপার সাতকানিয়া সার্কেলের নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে যাচ্ছে। এছাড়াও জেলা গোয়েন্দা শাখার দুটি টিমও অভিযান অব্যাহত রেখেছে বলে জানা গেছে।

উল্লেখ্য, আজ সোমবার ভোরে উপজেলার কলাউজান ইউনিয়নের বাংলা বাজারের দক্ষিণ পাশে বাহাদুর পাড়ায় আবদুল আলমের বাড়ি থেকে একাধিক মামলার আসামি আত্মগোপনে থাকা যুবলীগ নেতা সাইফুল ইসলামকে আটক করে স্থানীয়রা। পরে তাকে থানায় এনে পুলিশের কাছে সোপর্দ করে। সেখান থেকে পালিয়ে যায় ওই যুবলীগ নেতা।

চাটগাঁ নিউজ/দেশপ্রিয়/জেএইচ

Scroll to Top