লোহাগাড়ায় ছাত্রলীগ নেতার পাল্টাপাল্টি হামলায় আহত ২

লোহাগাড়া প্রতিনিধিঃ লোহাগাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছাত্রলীগের ২ গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ধারালো অস্ত্রের আঘাতে দু পক্ষের ২ জন গুরতর আহত হয়েছে।

২২ এপ্রিল (সোমবার) রাত সাড়ে ১০টার দিকে সদর ইউনিয়নের থানা রাস্তার মাথা এলাকায় ঘটনাটি ঘটে।

এ ঘটনায় আহতরা হলেন, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক সদর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সাতগড়িয়া পাড়ার বাসিন্দা একেএম পারভেজ ও একই এলাকার উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক রশিদ পাড়ার বোরহান ছোবহান।

জানা যায়, ঘটনাস্থলে সিএনজি চালিত অটোরিক্সা ও মোটরসাইকেলের মধ্যে সামান্য সংঘর্ষ হয়। এসময় সিএনজি চালকের সাথে মোটরসাইকেল আরোহীর কথা কাটাকাটি হয়। এই তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাড়াবাড়ি না করে মিমাংসা করে দেয়ার চেষ্টা করেন আহত পারভেজ। এর কিছুক্ষণ পর মোটরসাইকেল আরোহী দলবল নিয়ে এসে পারভেজের উপর আক্রমণ করে। এতে উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এই সময় ধারালো অস্ত্রের আঘাতে পারভেজের মাথায় গুরতর জখম হয়।

ঘটনার বিষয় জানতে গিয়ে ধারালো অস্ত্রের আঘাতে পেটে আঘাতপ্রাপ্ত হন বোরহান ছোবহান। পরে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য দুই জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম চাটগাঁ নিউজকে বলেন, গতকাল রাতে তুচ্ছ বিষয় নিয়ে দু পক্ষের মধ্যে সংঘর্ষ হওয়ার বিষয়টি জানার সাথে সাথে আমরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করি। এরপর থেকে আর কোনধরণের সমস্যা হয়নি। এখন পর্যন্ত কেউ এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ দেননি। অভিযোগ পেলে আমরা তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top