লোহাগাড়ায় কর্মরত সাংবাদিকদের নিয়ে মতবিনিময় করেন সাদ গ্রুপের ডিএমডি

লোহাগাড়া প্রতিনিধি: চট্টগ্রামে লোহাগাড়া উপজেলায় আধুনগর ইউনিয়নে বাংলাদেশে অন্যতম বাণিজ্যিক প্রতিষ্ঠান নোমান গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল ইসলাম এর সুযোগ্য কন্যা সাদ গ্রুপের ডিএমডি নূরে ইয়াসমিন ফাতিমার সাথে লোহাগাড়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকাল ১১টায় আধুনগর নুরুল ইসলাম মঞ্জিলে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সাদ গ্রুপের ডিএমডি নূরে ইয়াসমিন ফাতিমা সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় বলেন, সাংবাদিক সমাজ জাতির বিবেক, সমাজে যে কোন অনিয়ম, দূর্নীতির খবর প্রকাশ করে সুন্দর সমাজ গঠনে সাংবাদিকের অবদান অপরিসীম। সাহসিকতার সাথে সত্য সংবাদ প্রকাশ করার আহবান জানান এবং যে কোন সমস্যায় সাংবাদিকদের পাশে থাকবেন বলেও জানান।

এছাড়াও তিনি বলেন, সাতকানিয়া লোহাগাড়ার মানুষের সুচিকিৎসার কথা চিন্তা করে আধুনিক চিকিৎসা সেবা নিশ্চিত করতে প্রায় ৭০ কোটি টাকা ব্যয় করে হাসপাতাল নির্মাণ করছেন। তিনি আরো বলেন,  বড়হাতিয়া ইউনিয়নস্থ আমতলী এলাকায় অস্বাস্থ্যকর পরিবেশ জীবন যাপন করছে, ভাঙ্গা বাড়িঘরে জীবন কাটাচ্ছে এমন প্রায় ৪শ পরিবারকে সেমিপাকা বাড়ি নির্মাণ, গভীর নলকূপ, জায়গায় কিনে পুকুর খনন, স্বাস্থ্যসম্মত টয়লেট, ধর্মীয় শিক্ষার ব্যবস্থা সহ বিভিন্ন মানবিক কল্যাণ কর কাজ করার ঘোষণা দেন। এবং এধরণের মানবিক কাজে সমাজের বিত্তবান ব্যক্তিরা এগিয়ে আসলে আরো বেশি আত্ম মানবতার কল্যাণে কাজ করতে পারবেন। তাই সকলকে মাবতার কল্যাণে এগিয়ে আসার আহবান জানান।

অনুষ্ঠানে লোহাগাড়া প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক মোঃ জাহেদুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন নোমান গ্রুপের ভাইস চেয়ারম্যান সৈয়দা সাফিয়া খাঁতুন, লোহাগাড়া প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, লোহাগাড়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি রকসী সিকদার, সাধারণ সম্পাদক দেশপ্রিয় বড়ুয়া, লোহাগাড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাইছার হামিদ, লোহাগাড়া সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক অধ্যাপক মুহাম্মদ আব্দুল খালেক,আধুনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নাজিম উদ্দিন। এছাড়াও মতবিনিময় সভা ও মধ্যাহ্নভোজন অনুষ্ঠানে লোহাগাড়ায় কর্মরত সকল সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন।

Scroll to Top