রিয়াল মাদ্রিদে যোগ দিলেন কিলিয়ান এমবাপে

চাটগাঁ নিউজ ডেস্ক  : যখন থেকে ফুটবল খেলাটা বুঝতে শুরু করেছেন তখন থেকেই রিয়াল মাদ্রিদের কট্টর সমর্থক ছিলেন কিলিয়ান এমবাপে। এর একটা বড় কারণ যদিও তৎকালীন রিয়ালের সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদো। মিস্টার সি আর সেভেনের বিশাল ভক্ত ছিলেন এমবাপে, এখনো আছেন।

এমবাপের স্বপ্ন ছিল তিনি স্প্যানিশ জায়ান্ট এবং বিশ্বের সর্বশ্রেষ্ঠ ক্লাব রিয়াল মাদ্রিদে কখনো খেলবেন। অবশেষে তার সেই স্বপ্ন পূরণ হলো। গতকাল সোমবার রাতে আনুষ্ঠানিকভাবে রিয়াল মাদ্রিদের খেলোয়াড় হিসেবে নাম প্রকাশ হয়েছে তার। তার সঙ্গে পাঁচ বছরের চুক্তি স্বাক্ষর করে নিয়েছে বর্তমান চ্যাম্পিয়ন ক্লাবটি।

ফ্রি ট্রান্সফারে তাকে দলে পেয়ে গেছে রিয়াল মাদ্রিদ। এক বিবৃতিতে ক্লাব জানিয়েছে, ‘আগামী পাঁচ মৌসুমের জন্য এমবাপের সঙ্গে চুক্তি করেছে রিয়াল মাদ্রিদ।’ ফ্রান্সের হয়ে উয়েফা ইউরোর টুর্নামেন্ট শেষ করেই স্পেনে পাড়ি জমাবেন এমবাপে।

এই ঘোষণার পর বিশ্বকাপজয়ী ফরাসি এই ফরোয়ার্ড জানিয়েছেন নিজের অনুভূতি, ‘স্বপ্ন সত্যি হয়েছে! আমার স্বপ্নের ক্লাব রিয়াল মাদ্রিদে যোগ দিতে পেরে আমি খুব খুশি এবং গর্বিত। আমি বুঝাতে পারব না আমি কতটা রোমাঞ্চিত। মাদ্রিদিস্তাদের দেখার জন্য অপেক্ষা করতে পারছি না। আপনাদের সমর্থনের জন্য ধন্যবাদ।

চাটগাঁ নিউজ/এআইকে

Scroll to Top