রাষ্ট্রীয় তেল কোম্পানিগুলোর শীর্ষপদে রদবদল

চাটগাঁ নিউজ ডেস্ক : রাষ্ট্রায়ত্ত প্রতিষ্ঠান পদ্মা অয়েল কোম্পানি, মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড ও যমুনা অয়েল কোম্পানি, এলপি গ্যাস লি. এবং পেট্রোলিয়াম ট্রান্সমিশন কোম্পানির শীর্ষপদে রদবদল করা হয়েছে।

কোম্পানিগুলো বাংলাদেশ পেট্রোলিয়াম করপোরেশনের (বিপিসি) মালিকানাধীন। বুধবার (১৫ আগস্ট) বিপিসির পৃথক অফিস আদেশে ব্যবস্থাপনা পরিচালক পদে রদবদল করা হয়।

মেঘনা পেট্রোলিয়াম লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে পদোন্নতি পেয়েছেন একই কোম্পানির মহাব্যবস্থাপক মোহাম্মদ টিপু সুলতান। পদ্মা অয়েল কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক পদে নতুন নিয়োগ পেয়েছেন এলপি গ্যাস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. আবদুস সোবহান।

বিপিসির সিনিয়র মহাব্যবস্থাপক (বাণিজ্য) মো. কুদরত-ই-এলাহীকে যমুনা অয়েল কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক পদে পদোন্নতি দেওয়া হয়েছে। বিপিসির সিনিয়র মহাব্যবস্থাপক (অডিট) ইউসুফ হোসেন ভূঁইয়াকে এলপি গ্যাসের ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব দেওয়া হয়েছে।

পেট্রোলিয়াম ট্রান্সমিশন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব দেওয়া হয়েছে ইস্টার্ন রিফাইনারি লিমিটেডের মহাব্যবস্থাপক (অপারেশন) রায়হান আহমেদকে।

চাটগাঁ নিউজ/এআইকে

Scroll to Top