রামু উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিল ১০ প্রার্থীর

রামু প্রতিনিধিঃ ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

বৃহস্পতিবার (২ মে) মনোনয়নপত্র দাখিলের শেষ দিন বৃহস্পতিবার পর্যন্ত তারা তাদের মনোনয়ন পত্র দাখিল করেছেন।

বিষয়টি নিশ্চিত করে রামু উপজেলা নির্বাচন অফিসার এসএম মহিউদ্দিন চাটগাঁ নিউজকে জানান, উপজেলা পরিষদ চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে সর্বমোট ১০ জন প্রার্থী অনলাইনে মনোনয়ন পত্র দাখিল করেছেন। আগামী ৫ মে সকাল ১১ টাই কক্সবাজার জেলা নির্বাচন অফিসে যাচাঁই বাচাঁই কার্যক্রম অনুষ্ঠিত হবে। ৬ মে থেকে ৮ মে পর্যন্ত রিটার্নিং অফিসারের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের করা যাবে এবং ৯ মে থেকে ১১ মে পর্যন্ত আপিল নিষ্পত্তি করা হবে। তাছাড়া প্রার্থীতা প্রত্যহারের শেষ তারিখ ১২ মে ও ১৩ মে প্রতীক বরাদ্দ, ২৯ মে ইভিএমের মাধ্যমে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

উপজেলা নির্বাচন অফিসের তথ্যমতে, চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামীলীগ সভাপতি সোহেল সরওয়ার কাজল, ফতেখাঁরকুল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভুট্টো, সুপ্রিমকোর্টের এডভোকেট মোহাম্মাদ ইউসুফ মনোনয়ন পত্র দাখিল করেছেন।

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন নেওয়া প্রার্থীরা হলেন, রামু উপজেলা যুবলীগের সহ সভাপতি মোহাম্মদ সালাহ উদ্দিন, সাবেক এমইউপি মোস্তাক আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী মো. আবদুল্লাহ শিকদার, এডভোকেট কায়সার কামাল চৌধুরী শিমুল, সাংবাদিক নেজাম উদ্দিন।

এছারা মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি আফসানা জেসমিন পপি, জেলা আওয়ামীলীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক মুসরাত জাহান মুন্নী মনোনয়ন পত্র দাখিল করেছেন।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top