রামুতে ছুরিকাঘাতে কৃষকলীগ নেতার মৃত্যু

রামু প্রতিনিধি: কক্সবাজারের রামুতে ছুরিকাঘাতে ছায়া নামের এক কৃষকলীগ নেতার মৃত্যু হয়েছে।

মঙ্গলবার ( ২৭ মার্চ ) রাত পৌনে ১২টার দিকে উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের বদুপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত নাজেম মওলা সাহেদ প্রকাশ ছায়া কচ্ছপিয়ার রূপনগর গ্রামের আব্দুল হাকিমের ছেলে। সেই পেশায় একজন কাঠমিস্ত্রি ও  নাইক্ষনছড়ি উপজেলা কৃষকলীগের যুগ্ন- সাধারণ সম্পাদক ছিলেন বলে জানান।

স্থানীয় ও পুলিশ সূত্র জানা যায়, বড় জাংছড়ির এলাকায় পেঠান সওদাগরের ছেলে দেলোয়ার হোসেন ও বদু পাড়া এলাকায় মোঃ আলী ছেলে ওসমান মধ্যপান করে একটি লাকড়ির গাড়ি থামান। এবং চালককে বকাবকি করছিল। এমন সময় ছায়া এসে তাদেরকে ঘটনা না করতে নিষেধ করলে এক পর্যায়ে তাঁকে গুরুত্বর ছুরিকাঘাত করে দেলোয়ার ও ওসমান । পরে স্থানীয়রা ছায়াকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। এ ঘটনায় কচ্ছপিয়ায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

গর্জনিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো: সাইফুল ইসলাম ঘটনা সত্যতা নিশ্চিত করে  এবং ছায়ার ঘটনাটি অধিকতর তদন্ত করা হচ্ছে বলেও জানান তিনি।

এদিকে রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু তাহের দেওয়ান জানান,গতকাল রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং বর্তমানেও (বুধবার দুপুর ২ টার সময়) কচ্ছপিয়া এলাকায় আছি। ইতিমধ্যে লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের আটক করতে পুলিশ অভিযান চালাচ্ছে এবং তাদের দ্রুত সময়ের মধ্যেই আটক করা হবে।

চাটগাঁ নিউজ/এমআর

Scroll to Top