রাজধানীর মোহাম্মদপুরে আ. লীগ নেতাকে কুপিয়ে হত্যা

চাটগাঁ নিউজ ডেস্ক : রাজধানীর মোহাম্মদপুর থানার কাঁটাসুর এলাকায় কামাল আহমেদ (৩৮) নামে আওয়ামী লীগের সাবেক এক নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার (২৯ জুলাই)  রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। পরে তাঁকে উদ্ধার করে পঙ্গু হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

একই ওয়ার্ডের যুবলীগ কর্মী অভি জানান, কাঁটাসুর এলাকায় সড়কের পাশে বসে মোবাইলে লুডু খেলছিলেন কামাল। রাতে হঠাৎ বেশ কয়েকজন তরুণ ধারালো অস্ত্র নিয়ে তাকে এলোপাথাড়ি কুপিয়ে চলে যায়। পরে পথচারী ও স্থানীয় ব্যক্তিরা তাকে উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

মোহাম্মদপুর থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, রাত ৯টার দিকে কাঁটাসুর এলাকায় দুর্বৃত্তরা কামাল আহমেদ নামে এক ব্যক্তিকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করে। তিনি ৩৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক শিক্ষা ও প্রচার বিষয়ক সম্পাদক ছিলেন।

তিনি আরও বলেন, এ হত্যাকাণ্ডে যারা জড়িত তাদের ধরতে ইতোমধ্যে অভিযান পরিচালনা করা হচ্ছে। মরদেহ পঙ্গু হাসপাতাল থেকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হচ্ছে।

চাটগাঁ নিউজ/এসআইএস

Scroll to Top