রাঙ্গুনিয়া ক্লাবের আহবায়ক কমিটি গঠিত

রাঙ্গুনিয়া প্রতিনিধি: রাঙ্গুনিয়া ক্লাবের পাঁচ সদস্যবিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে মো. জাহাঙ্গীর আলম খোকনকে আহবায়ক ও মো. মহসিনকে সদস্য সচিব করা হয়েছে। এছাড়া মোবারক ছাফা ও তমিজ উদ্দীন কুসুমকে যুগ্ম আহবায়ক এবং খায়রুল আরফাত মিনাকে সদস্য করা হয়েছে।

সোমবার (৩০ সেপ্টেম্বর) সকালে ক্লাবের এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

এই কমিটি গত ২৪ আগস্ট থেকে দায়িত্ব নিয়েছে এবং আগামী বছরের ২৩ ফেব্রুয়ারি পর্যন্ত ৬ মাস দায়িত্বে থেকে নতুন কমিটি গঠন এবং ক্লাবের কার্যক্রম এগিয়ে নিবেন। এছাড়া ২৯ সেপ্টেম্বর রাতে আহবায়ক কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়। মিজানুর রহমান, এনাম খান, আজগর আলী ও মো. মামুনকেও আহবায়ক কমিটির সদস্য করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, দেশের পরবর্তীত পরিস্থিতিতে ক্লাবের কার্যক্রম চলমান রাখতে গত ২৪ আগস্ট এক সভা অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মাহবুব ছাফা।

এতে সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, সহ সাধারণ সম্পাদক ও কয়েকজন বিশিষ্ট সম্পাদকের অনুপস্থিতিতে ক্লাবের নিয়মিত মানবিক কার্যক্রম বন্ধ হয়ে যায় বলে উল্লেখ করা হয়। তাই সকল সদস্যদের মতামতের ভিত্তিতে এই কার্যকরী কমিটি বাতিলের প্রস্তাব করলে তা সর্বসম্মতিক্রমে গৃহিত হয়।

]পরে পাঁচ সদস্যবিশিষ্ট এই আহবায়ক কমিটি গঠন করা হয়। এই বিষয়ে উপজেলা সমাজসেবা কার্যালয়ে লিখিতভাবে জানানো হয়। পরবর্তীতে তা জেলা সমাজসেবা কার্যালয়ে পাঠানো হয়।

চাটগাঁ নিউজ/জগলুল/জেএইচ

Scroll to Top