রাঙ্গুনিয়ার বেতাগীতে শোভাযাত্রা ও জিয়ার কবরে শ্রদ্ধা

যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী

রাঙ্গুনিয়া প্রতিনিধি: যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাঙ্গুনিয়া উপজেলার বেতাগী ইউনিয়ন যুবদলের উদ্যোগে শোভাযাত্রা, বিএনপি’র প্রতিষ্ঠাতা ও সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের প্রথম কবরে ফুলেল শ্রদ্ধা জানানো হয়েছে।

রোববার (২৭ অক্টোবর) সকালে বেতাগী ইউনিয়ন যুবদলের উদ্যোগে মোটরসাইকেল শোভাযাত্রা বের করা হয়। র‍্যালীটি ইউনিয়নের তিনসৌদিয়া ৬নং ওয়ার্ড থেকে শুরু করা হয়। এরপর এটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কাপ্তাই সড়কের সত্যপীর মাজারে যায়। সেখান থেকে পদযাত্রা শুরু করেন নেতৃবৃন্দ।

মিছিলসহকারে নেতৃবৃন্দ জিয়াউর রহমানের প্রথম কবরে গিয়ে পুষ্পস্তবক দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এসময় জেয়ারতের মাধ্যমে জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত কামনা করা হয়।

পরে সংক্ষিপ্ত সমাবেশে বেতাগী ইউনিয়ন যুবদলের যুগ্ম আহবায়ক মো. নুরুল আবছারের সঞ্চালনায় বক্তব্য দেন বিএনপি নেতা আহম্মদ ছৈয়দ মেম্বার, আছহাব উদ্দীন, ওয়ার্ড বিএনপির সভাপতি হাজী মো. ইউছুফ, মুফিজ চৌধুরী, মো. সেলিম, যুবদল নেতা মো. রহিম, মো. কামাল, নাজমুল হক, মো. ইসমাইল, মো. সেলিম, মঈন উদ্দীন, মো. করিম, মো. রবিউল, মহানগর ছাত্রদলের সদস্য মো. সোহেল, বেতাগী ইউনিয়ন ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মো. ইমরান, ছাত্রদল নেতা মো. হোসেন, মো. শিহাব প্রমুখ।

চাটগাঁ নিউজ/ঝুলন/জেএইচ

Scroll to Top