রাঙ্গুনিয়ায় সংবর্ধিত চার কুরআনে হাফেজ

শেয়ার করুন

রাঙ্গুনিয়া প্রতিনিধি: বাংলাদেশ ক্বওমি মাদ্রাসা শিক্ষাবোর্ড ইত্তিহাদুল মাদারিসের ব্যবস্থাপনায় আয়োজিত ১৪তম হিফজুল কুরআন প্রতিযোগিতায় মুরাদ নগর রহমানিয়া তা’লিমুল কোরআন মাদ্রাসার হিফজ বিভাগ থেকে চারজন হাফেজ জয়ী হয়েছেন।

সোমবার (১৫ জানুয়ারি) বিকেলে মাদ্রাসা কর্তৃপক্ষ ও এলাকাবাসীর পক্ষ থেকে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে মাদ্রাসাটির পক্ষ থেকে বিজয়ী এ চার কুরআনের হাফেজকে সংবর্ধনা দেওয়া হয়।

বিজয়ী কুরআনের পাখিরা হলেন, উপজেলা পর্যায়ে ৩০পারা প্রতিযোগিতায় প্রথম মোহাম্মদ সা’দ, ২০পারা প্রতিযোগিতায় দ্বিতীয় মো. আবদুল্লাহ ও ১০পারা প্রতিযোগিতায় তৃতীয় হওয়া দুই শিক্ষার্থী মো. ইমতিয়াজ ও মো. ইমাম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাদ্রাসা পরিচালনা পরিষদের সভাপতি মনির আহমদ চৌধুরী। প্রধান অতিথি ছিলেন রাঙ্গুনিয়া ইউসিসিএ লি: এর চেয়ারম্যান আরিফুল ইসলাম চৌধুরী।

শিক্ষক মুজাহিদুল ইসলাম’র সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন মাদ্রাসার পরিচালক মাওলানা জাহাঙ্গীর আলম, মাদ্রাসা বিভাগীয় প্রধান মাওলানা হাফেজ শহিদুল্লাহ, মাওলানা মর্তুজা, হাফেজ রুখনুজ্জামান, মাদ্রাসা পরিচালনা পরিষদের সদস্য বদি আহমদ চৌধুরী, আহমদ সৈয়দ, উমর ফারুক চৌধুরী, প্রবাসী মাওলানা হাবিবুল্লাহ প্রমুখ।

প্রসঙ্গত, অনুষ্ঠানে সংবর্ধিত কুরআনের হাফেজগণ পবিত্র কুরআনের বিভিন্ন অংশ থেকে তেলাওয়াত করেন। পরে তাদের ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক দেওয়া হয়।

 

চাটগাঁ নিউজ/এমএসআই

Scroll to Top