রাঙ্গুনিয়ায় বিএনপির গণমিছিল ও জিয়াউর রহমানের মাজার জেয়ারত

রাঙ্গুনিয়া প্রতিনিধি: রাঙ্গুনিয়ায় গণমিছিল ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের প্রথম মাজার জেয়ারত ও সমাবেশ করেছেন বিএনপি নেতৃবৃন্দ।

শুক্রবার ( ৯ আগষ্ট)  সকালে বৃহত্তর রাঙ্গুনিয়া জাতীয়বাদী ফোরাম ওমান ও আরব আমিরাতের সভাপতি হাজী মোরশেদ আলম ও প্রবাসী যুবদল নেতা নেতা আরিফ তালুকদার দেশে ফিরলে তাদের সংবর্ধনা উপলক্ষে এই কর্মসূচীর আয়োজন করা হয়।

এদিন সকালে কাপ্তাই সড়কের তাপবিদ্যুৎ গেট থেকে গণমিছিলটি বের করা হয়। মিছিলটি কাপ্তাই সড়ক প্রদক্ষিণ করে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের প্রথম মাজার গিয়ে শেষ হয়।

এরপর জেয়ারতে অংশ নেন নেতৃবৃন্দ। পরে গোচরা চৌমুহনী বাজারে আয়োজিত সমাবেশে হাজী মোরশেদ আলম ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন, ব্যবসায় করতে কাউকে কোন রকম চাঁদা দিতে হবে না। মানুষ এবং কারো সম্পদের যাতে কোন ক্ষতি না হয় সেদিকে নেতা-কর্মীদের সজাগ দৃষ্টি রাখার আহবান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা আরিফ তালুকদার, সরফভাটা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মো. করিম, উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মো. পারভেজ, বিএনপি নেতা আলমগীর, সাবেক যুবদল নেতা মো. হারুন, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মো. কুতুব, যুবদল নেতা মো. বাদশা, আবু হেনা, মো. কামাল, মো. খোকন প্রমুখ।

চাটগাঁ নিউজ/জগলুল/এআইকে

Scroll to Top