রাঙ্গুনিয়ায় নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

রাঙ্গুনিয়া প্রতিনিধি: চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় খালে গরু পার করতে গিয়ে স্রোতে ভেসে যাওয়া মো. আরমান (২২) নমেরে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। তিনি লালানগর ইউনিয়নের চাঁদনগর এলাকার মো. রাজ্জাক আলীর ছেলে।

শনিবার (১৭ আগষ্ট) সকাল ১১ টার দিকে একই ইউনিয়নের কুরমাই খালে পানির স্রোতে ভেসে যান তিনি। পরে রোববার (১৮ আগস্ট) সকাল ১১ টার দিকে একই স্থান থেকে যুবকের লাশ উদ্ধার করে স্থানীয় লোকজন।  এর আগে রাঙ্গামাটি ফায়ার সার্ভিসের লোকজন উদ্ধার অভিযান চালালেও তাঁরা খু্ঁজে পায়নি।

যুবকের স্বজনদের সাথে কথা বলে জানা গেছে, আরমান পেশায় একজন  শ্রমিক। মাঝে মধ্যে বাবার গরু ও কৃষি কাজে সহায়তা করেন। এদিন রাতভর টানা বৃষ্টির কারণে কুরমাই খালের পানি বেড়ে গিয়েছিল, স্রোতও ছিল বেশি। সকালে আরমানের বাবাসহ গরু পার করার সময় পানিতে তলিয়ে যায়। এরপর অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধ্যান পাওয়া যায়নি। পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দিলে তারা এসে ঘন্টাখানেক উদ্ধার অভিযান করেও ব্যর্থ হয়।

লালানগর ইউপি সদস্য পেয়ারুল ইসলাম বলেন, ” একই এলাকায় খালের পানি নেমে যাওয়ার পর বালুতে  যুবকের লাশ পড়ে থাকতে দেখেন লোকজন। পরে তার লাশ উদ্ধার করা হয়। ”

চাটগাঁ নিউজ/জগলুল/এআইকে

Scroll to Top