রাঙ্গুনিয়ায় ট্রাক-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে নিহত ২

রাঙ্গুনিয়া প্রতিনিধি: চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় মালবাহী ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে ২ জন মারা গেছে। এই ঘটনায় আহত হয়েছে আরো ২ জন।

রোববার (১৪ জুলাই) সন্ধ্যার দিকে চট্টগ্রাম-রাঙামাটি সড়কের রাঙ্গুনিয়া উপজেলার রাজানগর ইউনিয়নের ঠান্ডাছড়ি পেট্রোল পাম্প এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার দক্ষিণ রাজানগর ইউনিয়নের দেওয়ান বাজার গ্রামের মিয়া চেয়ারম্যান বাড়ির আজিজুল হকের ছেলে মো. হোসেন (৫৫) এবং একই ইউনিয়নের ধামাইরহাট কর্মকার পাড়া এলাকার মিশু লাল আচার্য্যের ছেলে বিজয় লাল আচার্য্য (৪৭)।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও স্থানীয় ইউপি সদস্য মো. বারেক জানায়, রাঙ্গুনিয়া থেকে মালবাহী ট্রাকটি চট্টগ্রাম শহরমুখী ছিলো। অন্যদিকে বিপরীত দিক থেকে আসছিলো যাত্রীবাহী সিএনজি অটোরিকশাটি। এদিন সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বেপরোয়া গতির ট্রাকটি ও বিপরীত দিক থেকে আসা অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী মীর হোসেন মৃত্যুবরণ করেন। গুরুতর আহত হন অটোরিক্সার চালক বিজয় লাল আচার্য্যসহ গাড়িতে থাকা আরও দুই যাত্রী। স্থানীয়রা তাদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে  রাউজানের একটি হাসপাতালে প্রেরণ করেন। এরমধ্যে আশংকাজনক অবস্থায় বিজয় লাল আচার্য্যকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় প্রত্যক্ষদর্শী কামাল উদ্দিন চৌধুরী বলেন, “নিহত ব্যক্তির অতিরিক্ত রক্তক্ষরণের কারণে ঘটনাস্থলে তিনি মারা গেছেন। তিনি বেতবুনিয়া এলাকার একটি ইটভাটার ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। সম্ভবত ইটভাটা থেকে বাড়ি আসার পথে এই দুর্ঘটনার কবলে পড়েছেন।”

রাঙ্গুনিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্ত্তী বলেন, ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত গাড়িগুলোকে জব্দ করা হয়েছে। তবে পলাতক রয়েছে ট্রাকের চালক। এই ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে। ”

চাটগাঁ নিউজ/জগলুল/এআইকে

Scroll to Top