রাঙ্গুনিয়ায় গাড়ি চালকের রহস্যজনক মৃত্যু

রাঙ্গুনিয়া প্রতিনিধি: রাঙ্গুনিয়ায় মো. পারভেজ (২৭) নামে এক গাড়ি চালকের রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার দিনগত দুইটার দিকে উপজেলার হোসনাবাদ ইউনিয়নের ৩নং ওয়ার্ড মোগলেরহাট ভাঙারকুল নির্জন এলাকায় ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পায় অপর দুই চালক। পরে সেখান থেকে নামিয়ে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে সে আত্মহত্যা করেছে নাকি কেউ তাকে পরিকল্পীতভাবে হত্যা করে ঝুলিয়ে রেখেছে তা নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করে।

আজ শনিবার (১৫ জুন) বিকাল সাড়ে ৫টার দিকে তার নামাজের জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তার লাশ দাফন করা হয়। নিহত পারভেজ হোছনাবাদ হসপিটাল টেক এলাকার মো. নুরুর ছেলে।

স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান,  পারভেজ হাইস গাড়ির চালক। শুক্রবার তার গাড়িটি বদলি হিসেবে দিয়েছে তার কাছ থেকে ড্রাইভিং শিক্ষা নেয়া অপর একজন চালককে। ভাড়া মেরে রাতে গাড়িটি পারভেজকে ফেরত দিতে গেলে তাকে খুজে পাচ্ছিলেন না তিনি। ঘরে খবর নিয়ে জানতে পারেন তিনি প্রতিদিনের ন্যায় রাতে ঘুরতে বের হয়ে আর ঘরে ফেরেননি। খোজাখুজির এক পর্যায়ে বদলি চালক ভাঙারকুল নির্জন এলাকায় গিয়ে তার নিথর দেহ দেখতে পান। পরে অপর আরও এক চালকেও তিনি ডেকে নিয়ে দু’জনে মিলে তাকে নামিয়ে হাসপাতালে নিয়ে গেছেন।

রাঙ্গুনিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী বলেন, “ঘটনার পর হাসপাতাল থেকে লাশটি থানায় নিয়ে আসা হয়৷ পরে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এটি আত্মহত্যা নাকি হত্যাকান্ড কিছু বলা যাচ্ছেনা। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিষয়টা বলা যাবে। এখনো পরিবারের পক্ষ থেকেও অভিযোগ করা হয়নি।”

চাটগাঁ নিউজ/জগলুল/এসআইএস

Scroll to Top