রাঙ্গুনিয়ায় গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে শিশুর মৃত্যু

রাঙ্গুনিয়া প্রতিনিধি: চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় গাছের ডাল কাটতে গিয়ে এক শিশুর মৃত্যু হয়েছে। তার নাম ইব্রাহিম খলিল ওরফে বাঁধন (৯)। সে রাঙ্গুনিয়া পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড মুরাদনগর এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে ও একই এলাকার মুরাদের ঘোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে একই এলাকায় এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, বিকেলের দিকে মুরাদনগর মূল সড়কের গাছের ডাল কাটতে গাছে উঠে বাঁধন। হঠাৎ গাছের ওপরে থাকা বিদ্যুৎ সঞ্চালন লাইনে জড়িয়ে আহত হয় সে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মো. দেলোয়ার বলেন, “ হাসপাতালে আনার আগে ওই শিশু মারা যায়। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তার মৃত্যু হয়।

পল্লী বিদ্যুতের রাঙ্গুনিয়া কার্যালয়ের উপ—মহাব্যবস্থাপক মাহবুবুর রশিদ বলেন,“ কোথাও গাছ কাটলে অবশ্যই আমাদের আগে জানানো উচিত। তাহলে বিদ্যুৎ বন্ধ করতে সুবিধা হয়। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ওই শিশুর মৃত্যু হয়েছে শুনেছি।”

রাঙ্গুনিয়া পৌরসভার মুরাদনগর ওয়ার্ড কাউন্সিলর তারেকুল ইসলাম চৌধুরী বলেন“ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুল পড়ুয়া ছেলেটি মারা গেছে জেনেছি। এমন মৃত্যু কারো কাম্য নয়। এই ঘটনায় এলাকার শোকের ছায়া নেমে এসেছে।”

চাটগাঁ নিউজ/জগলুল/এআইকে

Scroll to Top