রাঙামাটিতে ৪ বছরের শিশু ধর্ষণের অভিযোগে ফুফা গ্রেফতার

চাটগাঁ নিউজ ডেস্কঃ রাঙ্গামাটির বরকল উপজেলার সুবলং ইউনিয়নে ৪ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে ধর্ষক আপন ফুফাকে গ্রেফতার করে আদালতে প্রেরণের পর কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত।

শনিবার (২৩ মার্চ) সকালে বরকল থানা পুলিশ ধর্ষক মো. ইউছুফ হাওলাদারকে (৪১) আদালতে সোপর্দ করলে রাঙামাটির সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার পারভীন কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

জানা যায়, ধর্ষণে অভিযুক্ত মো. ইউছুফ হাওলাদার (৪১) রাঙামাটির বরকল উপজেলার সুবলং ইউনিয়নের বাসিন্দা। ইউছুফ চার বছরের ওই শিশুর সম্পর্কে আপন ফুফা হন। সে বৈবাহিক সূত্রে ওই বাড়িতেই ঘর জামাই হিসেবে বসবাস করে আসছে।

মামলার এজাহারে বাদী ও শিশুর মা উল্লেখ করেন, ননদের স্বামী ইউছুফ হাওলাদার গত ২১ মার্চ সকালে তার চার বছরের শিশুকে কন্যাকে রান্না ঘরে নিয়ে ধর্ষণ করে। ওইদিন দুপুরে রাঙামাটি জেনারেল হাসপাতালে শিশুকে আনা হলে ডাক্তার পরীক্ষা-নিরীক্ষা করে জানায় আমার মেয়ে ধর্ষণের শিকার হয়েছে এবং আমাদের পুলিশি ব্যবস্থা গ্রহণের পরামর্শ দেন।

এ ঘটনার পর আসামিকে গ্রেফতার করে শনিবার সকালে রাঙামাটি চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করে বরকল থানা পুলিশ।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা (আইও) এবং বরকল থানার এসআই মোহাম্মদ আবুল হাসানাত চাটগাঁ নিউজকে জানান, উপজেলার সুবলং ইউনিয়নে চার বছরের এক শিশুকে তার ফুফা ধর্ষণ করেছে। এ ঘটনায় আমরা আসামিকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছি। বিজ্ঞ আদালত আসামিকে কারাগারে পাঠিয়েছেন।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top