রাঙামাটিতে দুই মাদক কারবারি আটক

চাটগাঁ নিউজ ডেস্ক: রাঙামাটি পৌর এলাকায় অভিযান চালিয়ে দুই মাদক কারবারিকে আটক করেছে কোতোয়ালি থানা পুলিশ।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে রাঙামাটি পৌর এলাকার ২ নম্বর ওয়ার্ড শহীদ আবদুল আলী একাডেমির পাশের এলাকা দুই মাদক কারবারিকে গ্রেফতারের কথা জানিয়েছে পুলিশ।

গ্রেফতার আসামিরা হলেন-  মো. বেলাল হোসেন (৩২) ও মো. আরিফুল হাসান (২৩)। অভিযানের সময় বেলালের কাছ থেকে ৩২২ পিস ও আরিফুলের কাছ থেকে ২৮ পিসসহ মোট ৩৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার সকালে কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) ইরফান উদ্দিন রাজিবের নেতৃত্বে সঙ্গীয় একটি চৌকস টিম রাঙামাটি পৌরসভার ২ নম্বর ওয়ার্ডসহ শহীদ আবদুল আলী একাডেমির পূর্বপার্শ্বে মহরম সওদাগরের বাসার পেছন থেকে ইয়াবাসহ দুই আসামিকে গ্রেফতার করে। গ্রেফতার আসামিদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন।

জানা গেছে, বিভিন্ন সময়ে ইয়াবা কারবারি বেলাল হোসেনকে গ্রেফতার করেছিল পুলিশ। তবে জামিনে ছাড় পেয়ে আবারও একই ব্যবসায় জড়িত হয় যায় বেলাল। রাঙামাটিতে বেলালের মাদক বিক্রির নেটওয়ার্ক পুরো শহরজুড়ে। এর আগে, রাঙামাটি শহরের একটি তেলের পাম্পে কর্মী হিসেবে চাকরি করতো এই বেলাল।

অভিযানের সত্যতা নিশ্চিত করে রাঙামাটির কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলী জানিয়েছেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণ করে কোতোয়ালি থানা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। কোনো ধরণের মাদক ব্যবসায়ীদের ছাড় দেওয়া হবে না। মাদকের বিরুদ্ধে পুলিশের এই অভিযান অব্যাহত থাকবে।’

চাটগাঁ নিউজ/এমআর

Scroll to Top