রাউজানে স্ত্রীর বিরুদ্ধে অক্ষম স্বামীকে মারধরের অভিযোগ

চাটগাঁ নিউজ ডেস্কঃ রাউজান উপজেলা নোয়াপাড়ায় উপার্জন অক্ষম স্বামীকে মারধর করার অভিযোগ উঠেছে। সেইসাথে বাবাকে মারার প্রতিবাদ করায় প্রতিবাদকারী ছেলের হাতও ভেঙে দেওয়া হয় বলে জানিয়েছে ভুক্তভোগী।

ভুক্তভোগী মো. আবদুল্লাহ বলেন, বার্ধক্যজনিত কারণে আমি উপার্জন অক্ষম। সকালে স্ত্রী সাজু বেগমের কাছে ভাত খেতে চেয়েছিলাম। ভাততো দিলো না বরং আমাকে মারধর করা হয়। মারধর করায় প্রতিবাদ করেন আমার ছেলে মো. ওয়াহিদুল আলম (২৪)। তাকেও হাত ভেঙে দেওয়া হয়।

সোমবার (২২ জানুয়ারি) চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বিকালে স্ত্রীসহ ৪জনের নাম উল্লেখ করে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ওই এলাকার মৃত জামাল উদ্দীনের ছেলে মো. আবদুল্লাহ (৫০)।

এ বিষয়ে জানতে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ হোসেনকে ফোন করা হলে তিনি চট্টগ্রাম নগরীতে অবস্থান করছেন জানিয়ে ডিউটি অফিসারের সঙ্গে যোগাযোগ করতে বলেন। পরে রাউজান থানার ডিউটি অফিসারের নাম্বারে যোগাযোগ করা হলে অপরপ্রান্ত থেকে ডিউটি অফিসার মাঈন উদ্দিন পরিচয় দিয়ে বলেন, ছেলের হাত ভেঙে দেওয়ার বিষয়ে মায়ের বিরুদ্ধে অভিযোগ দিয়েছেন এক বাবা। আমরা লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষ ব্যবস্থা নেওয়া হবে।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top