রাউজানে সদ্য বিদায়ী ইউএনও-ওসির বিদায়ী সংবর্ধনা

রাউজান প্রতিনিধি: চট্টগ্রামের রাউজানে বদলী জনিত কারণে সদ্য বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুস সামাদ সিকদার ও রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল হারুনকে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে।

সোমবার (১১ ডিসেম্বর) সকাল ১১ টায় রাউজান উপজেলা সম্মেলন কক্ষে রাউজান উপজেলা প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, অফিসার্স ক্লাব ও জনপ্রতিনিধিদের যৌথ উদ্যোগে এই সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. রিদুয়ানুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোর্শেদের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আব্দুল ওহাব, রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুমন ধর।

সভায় বক্তব্য রাখেন রাউজান সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিএম জসিম উদ্দিন হিরো, ক্রীড়া সংগঠক সুমন দে সহ বিভিন্ন পেশাজীবি সংগঠনের প্রতিনিধিবৃন্দ।

এই সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা মাসুম কবির, উপজেলা প্রকৌশলী আবুল কালাম, উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুল কুদ্দুস,ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্বাস উদ্দিন আহমেদ, বীরমুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান সরোয়ার্দি সিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক ভূপেষ বড়ুয়া, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মো. রোকন উদ্দিনসহ, আব্দুর রহমান চৌধুরী লালু, লায়ন সাহাবুদ্দিন আরিফ, সৈয়দ আবদুল জব্বার সোহেল, নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী, মো. বাবুল মিয়া, নুরুল আবছার বাশি, প্রিয়তোষ চৌধুরী, রবীন্দ্র লাল চৌধুরী, পৌর কাউন্সিলর জসিম উদ্দিন চৌধুরী, পৌর আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মুছা আলম খান, উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তাবৃন্দ, পৌর কাউন্সিলবৃন্দ, সকল ইউপি চেয়ারম্যানবৃন্দসহ বিভিন্ন পেশাজীবি ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় বিভিন্ন সংগঠনের পক্ষ হতে বিদায়ী ইউএনও ও ওসিকে সম্মাননা স্মারক তুলো দেওয়া হয়। সভা শেষে উপজেলা প্রশাসন, জনপ্রতিনিধি ও বিভিন্ন পেশাজীবির অশ্রু সিক্ত ভালবাসায় বিদায় নেন ইউএনও আব্দুস সামাদ সিকদার ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল হারুন।

Scroll to Top