রাউজানে মদ পাচারকালে ব্যবসায়ী গ্রেফতার

রাউজান প্রতিনিধি: রাউজানে সিএনজি চালিত অটোরিকশা যোগে পাহাড়ি চোলাই মদ পাচারকালে মো. আবদুল্লাহ আলী নোমান (২৩) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন রাউজান থানা পুলিশ।  এই সময় অটোরিকশা তল্লাশি চালিয়ে ৮০ লিটার পাহাড়ি চোলাই মদ উদ্ধার করা হয়। সেই সাথে মাদক পাচারে ব্যবহৃত অটোরিকশাটি (চট্টগ্রাম-থ-১৩-০৪৭৪) জব্দ করা হয়।

আটককৃত নোমান রাউজান উপজেলার রাউজান ইউনিয়নের হরিশখান পাড়া গ্রামের ৪নম্বর ওয়ার্ডের বাহার উল্লাহ সিকদারের বাড়ির মোহাম্মদ আলীর ছেলে।

বুধবার  (১ নভেম্বর) বেলা ২ টায় আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়।

অভিযান পরিচালনাকারী রাউজান থানাধীন পূর্ব গুজরা তদন্ত কেন্দ্রে কর্মরত এসআই (নিঃ) কৃষ্ণ লাল ঘোষ বলেন, (৩১ অক্টোবর) রাত সাড়ে ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে রাউজান থানাধীন রাউজান-নোয়াপাড়া সড়কের পূর্ব বিনাজুরি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে চেক পোষ্ট বসানো হয়। এই সময় সদর হতে আসা একটি অটোরিকশাকে থামানো সংকেত দিলে রাতের আঁধারে রাস্তার উপর গাড়ি ফেলে চালকসহ দুইজন পালিয়ে গেলেও গাড়ির ভিতরে মূল ব্যবসায়ী নোমানকে আটক করতে সক্ষম হই। গাড়ির সিটের নিচ হতে ৮০ লিটার চোলাই মদ উদ্ধার করি। মাদক পাচাকে ব্যবহৃত অটোরিকশাটি জব্দ করে থানায় নিয়ে আসি।

এই ঘটনায় আটককৃত মো. আবদুল্লাহ আলী নোমান (২৩) ও পালাতক মো. শামীমসহ  আরো একজনকে আসামী করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়।

স্থানীয়রা জানান, মো. আবদুল্লাহ আলী নোমান এলাকায় দীর্ঘদিন ধরে স্থানীয় সন্ত্রাসীদের মদদে অবাধে মাদক ব্যবসা পরিচালনা করে আসছেন।

Scroll to Top