রাউজানে বিশেষ অভিযানে মদ উদ্ধার, আটক ১

রাউজান প্রতিনিধি: চট্টগ্রামের রাউজান থানা পুলিশের পৃথক দুই বিশেষ অভিযানে ৪ লাখ ৪০ হাজার টাকা মূল্যের ১১’শ লিটার পাহাড়ি চোলাই মদ উদ্ধার করা হয়েছে। এসব অভিযানে একজন পাচারকারীকে আটক গ্রেপ্তার এবং পাচার কাজে ব্যবহৃত একটি ট্রাক ( চট্টমেট্রো-ড-১১-১৬১১) ও সিএনজি চালিত অটোরিকশা (চট্টগ্রাম-থ-১৫-০১০২) জব্দ করা হয়েছে। গ্রেপ্তারকৃত পাচারকারী রাঙ্গামাটি জেলার কাউখালী থানার মো. ফজল হকের ছেলে মো. আনোয়ার হোসেন (৩৫)।

উভয় ঘটনায় রাউজান থানায়  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা রুজু হয় বলে জানান রাউজান থানা পুলিশ।

রাউজান থানার সেকেন্ড অফিসার এসআই অজয় দেব জানান, বৃহস্পতিবার (২৪ আগস্ট) ভোররাতে এসআই খোরশেদ আলম সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী বিশেষ অভিযানে নোয়াপাড়া-রাউজান সড়কের বিনাজুরী ইউপি কার্যালয়ের সম্মুখে চেকপোস্টে একট ট্রাককে থামানোর সংকেত দেন। চালক সংকেত অমান্য করে পালানোর চেষ্টা করেন। পুলিশ তাড়া করে রাউজান পৌরসভার শরতের দোকান এলাকায় হতে ট্রাকটিকে আটক করতে সক্ষম হয়। এরপূর্বে চালক ও ২-৩ জন পাচারকারী পালিয়ে যান।  এই ট্রাকে থাকা ২১টি প্লাস্টিক বস্তা ভরা ১০২০ লিটার চোলাই মদ উদ্ধার করা করা হয়। যার আনুমানিক মূল্য ৪লাখ ৮হাজার টাকা। ট্রাকটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়।

অপরদিকে, গত (২৩ আগস্ট) রাত সাড়ে আটটায় গোপন সংবাদের ভিত্তিতে এসআই শাহাদাত হোসেন সঙ্গীয় ফোর্স রাউজান পৌরসভার জলিল নগরে বিশেষ অভিযান পরিচালনা করে একটি অটোরিকশায় তল্লাশি চালিয়ে ৮০ লিটার চোলাই মদসহ মো. আনোয়ার হোসেন (৩৫) এক মাদক পাচারকারীকে গ্রেপ্তার করেন।  মাদক পাচার কাজে ব্যবহৃত অটোরিকশাটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়। উদ্ধারকৃত মদের আনুমানিক মূল্য ৩২ হাজার টাকা।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল হারুন বলেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অবলম্বন করে আমরা বিশেষ অভিযান পরিচালনা করছি। রাউজানে মাদক নির্মূল না হওয়া পর্যন্ত এই বিশেষ অভিযান অব্যহত থাকবে।

Scroll to Top