রাউজানে পুকুরে ডুবে দুই বোনের মৃত্যু

রাউজান প্রতিনিধি: চট্টগ্রামের রাউজানে পুকুরে ডুবে একই পরিবারের দুই প্রবাসী ভাইয়ে দুই শিশু কন্যার মৃত্যু হয়েছে।সোমবার (৬ নভেম্বর) সকাল ৯ টার দিকে রাউজান উপজেলার বাগোয়ান ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের  উত্তর গশ্চি গ্রামের  ছিদ্দিক চৌকিদারের বাড়ির মৃত আব্দুল খালেকের বাড়িতে এই হৃদয়বিদারক ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন এই বাড়ির সংযুক্ত আরব আমিরাত প্রবাসী মোহাম্মদ সালাউদ্দিন সাড়ে তিন বছর বয়সী কন্যা সামিরা আক্তার ও মো. কামালের ৩ বছর বয়সী কন্যা রেখা আক্তার। নিহতরা হলেন সম্পর্কে চাচাত-জেঠাত বোন।

স্থানীয় ইউপি সদস্য সৈয়দ মো. ইয়াসিন বলেন, সকালে ঘুম হতে উঠে নাস্তা সেরে খেলতে খেলতে পরিবারের সদস্যদের অগোচরে বাড়ির দক্ষিণ পাশে পুকুরে পড়ে যায়। পরে পরিবারের সদস্যরা তাদের খোঁজাখুঁজি একপর্যায়ে সামিরা মা ঘরের জানালা দিয়ে পুকুরে ভাসমান রেখাকে দেখতে। তার চিৎকারে দুই কিশোর-কিশোরী ফাহিম ও সানজিদা পুকুরে নেমে রেখাকে উদ্ধার করে নিয়ে আসনে। এবং সামিরা মা খোঁজাখুঁজি করে পুকুর ঘাটের বেত ঝাড়ের বেতর হতে সামিরাকে উদ্ধার করেন। উদ্ধারের পর দুইজনকে পথেরহাটস্থ পাইওনিয়ার হাসপাতালে নেওয়া হলে সেখানকার তাদের দুইজনকেই মৃত ঘোষণা করেন।

জানা গেছে, দীর্ঘ এক ১১ বছর অপেক্ষা করার পর সাড়ে ৩ বছর পূর্বে মো. সালাউদ্দিনের কন্যা সন্তান সামিরার জন্ম হয়। একসাথে একই পরিবারের দুই শিশু সন্তানকে হারিয়ে এলাকা জুড়ে শোকের মাতম চলছে।

Scroll to Top