রাউজানে গ্রামে গ্রামে চলছে নৌকার উৎসবমুখর প্রচারণা

রাউজান প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রচারণার শেষ সময় ৫ জানুয়ারি। ইতোমধ্যে চট্টগ্রাম-৬ (রাউজান)-এ বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এবিএম ফজলে করিম চৌধুরী ও তার পুত্র তরুণ সমাজ সংস্কারক ফারাজ করিম চৌধুরী পৃথকভাবে রাউজান পৌরসভা ও ১৪টি ইউনিয়নে পথসভা অংশ নিয়ে প্রচারণা শেষ করলেও থেমে নেই নৌকার প্রচারণা।

রাউজানের পৌরসভা ও ১৪ টি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে, গ্রামে, পাড়া-মহল্লায়, ঘরে ঘরে চলছে উৎসবমুখর প্রচারণা। এসব প্রচারণায় অংশ নিচ্ছেন স্থানীয় জনপ্রতিনিধি ও স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

এই ধারাবহিকতায় রবিবার (৩১ ডিসেম্বর) সকালে রাউজান উপজেলার পাহাড়তলী ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের ঘরে ঘরে প্রচারণা করেন উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ও পাহাড়তলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রোকন উদ্দিন।

এই প্রচারণায় অংশ নেন উপজেলা আওয়ামী লীগের সদস্য দোস্ত মোহাম্মদ খান,পাহাড়তলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুন নবী, সহ সভাপতি মো. কাশেম, তপন কৃষ্ণ ঘোষ, হাজী আমির হোসেন, বিশ্বজিৎ দে, বেলাল উদ্দিন,  সাধারণ সম্পাদক দেবমিত্র বড়ুয়া মাইকেল, যুগ্ম সাধারণ সম্পাদক মো. হানিফ, লোকমান হাকিম, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সৈয়দ মাহফুজুল হক, আব্দুল করিম চৌধুরী বাবু, রেজাউল করিম, হাজী মুহাম্মদ মমতাজ, রোকন উদ্দিন সিদ্দিকী, জানে আলম, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. সালাউদ্দিন, স্থানীয়  ইউপি সদস্য সালাউদ্দিন কাদের চৌধুরী, গাজী আরবান, গাজী নুরুল ইসলাম,  আব্দুল আজিজ, জিএম মোস্তফা, সাবেক ইউপি সদস্য কামরুল ইসলাম, যুবলীগ নেতা সুজন মল্লিক, সৈকত তালুকদার, বাসু দে, পষুন মুৎসুদ্দি, উজ্জ্বল দে, নুরুল আলম, ছাত্রলীগ নেতা এস. এম. আজিম, আব্দুল্লাহ আল জাবেদ, মো. সুমন, জি.এম. হাছান নয়ন, মো. মামুনসহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের কয়েকশত নেতৃবৃন্দ।

প্রচারণা কালে নৌকা প্রতীকের স্লোগানে মুখরিত হয়ে পুরো এলাকা। চিপাগলি, উঁচুনিচু পথ মাড়িয়ে এই ঘর সেই ঘরে ঘুরে রাউজানে উন্নয়ন, শান্তির ধারা অব্যাহত রাখতে আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য জাতীয় নির্বাচনে স্বতঃস্ফূর্তভাবে ভোটকেন্দ্রে উপস্থিত হয়ে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানানো হয় প্রচারনায়।

Scroll to Top