রাউজানে আগুনে পুড়ল ৮টি দোকান

রাউজান প্রতিনিধিঃ রাউজানে আগুনে পুড়ে গেছে ঐতিহ্যবাহী শ্যামা মিষ্টি বিতানসহ ৮টি দোকান। এই ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া না গেলেও প্রায় ৫০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গিয়েছে।

বৃহস্পতিবার (৭ মার্চ) দিবাগত রাতে উপজেলার সদর ইউনিয়ন ২নং ওয়ার্ডের রমজান আলী চৌধুরী হাটে এই অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জেরে এই অগ্নিকান্ডের ঘটনাটি ঘটানো হয়েছে। খবর পেয়ে রাউজান ফায়ার সার্ভিসের দমকল বাহিনী ঘটনাস্থলে এসে ভোর ৫টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ দোকানিরা হলেন শ্যামা মিষ্টি বিতানের স্বত্বাধিকারী মিলন নাথ, মুদির দোকানদার মো. শাহা আলম, আনন্দ ভট্টাচার্য, এজাবতুল্লাহ, আবসার, শুভ নাথ, সমির নাথ ও পিন্টু নাথ।

এই বিষয়ে শ্যামা মিষ্টি বিতানের মালিক মিলন নাথ অভিযোগ করে বলেন, পূর্ব শত্রুতার জের ধরে ঘটনাটি ঘটানো হয়েছে। ১৫ দিন আগেও একবার আগুন দিয়েছিল। আমার কর্মচারীরা জেগে থাকায় সেদিন নেভানো সম্ভব হয়। আগুন ধরিয়ে দেওয়া কাপড় ও কাঠি পাওয়া যায় সেদিন।

রাউজান ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স ইনচার্জ মো.নজরুল ইসলাম চাটগাঁ নিউজকে জানান, ভোর ৫টার দিকে খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে ৩০ মিনিটের মধ্যে আগুন নেভাতে সক্ষম হই। ভুক্তভোগীরা পূর্ব শত্রুতার জেরে আগুনের সূত্রপাত বললেও আমরা প্রাথমিকভাবে শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে মনে করছি। বিষয়টি তদন্তের পর পুরোপুরি জানা যাবে বলে জানান তিনি।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top