মেহেদির নৈপুণ্যে রংপুরের টানা তৃতীয় জয়

সিপ্লাস ডেস্ক: শেখ মেহেদি হাসানের অলরাউন্ড নৈপুণ্যে রংপুর টানা তৃতীয় জয় পেয়েছে। চট্টগ্রাম চ্যালেঞ্জার্স, সিলেট সিক্সার্সের পর ঢাকা ডমিনেটর্সকে হারাল রংপুর। হ্যাটট্রিক জয়ে ৮ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে চতুর্থ পজিশনে উঠে এসেছে রংপুর রাইডার্স।

মেহেদির ব্যাটিং ঝড়ে ১৪৫ রানের টার্গেট তাড়ায় জয়ের কাছাকাছি চলে যায় রংপুর। ৪৩ বলে ৬টি চার আর ৫টি ছক্কার সাহায্যে ৭২ রান করে ফেরেন তিনি। এরপর আজমত উল্লাহ ওমরজাইকে সঙ্গে নিয়ে দলের জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন পাকিস্তানের তারকা অলরাউন্ডার মোহাম্মদ নওয়াজ।

সোমবার সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে টস হেরে ব্যাটিংয়ে নেমে ৫ উইকেটে ১৪৪ রান করে ঢাকা। দলের হয়ে ৫৫ বলে ৭টি চার আর তিন ছক্কার সাহায্যে ৭৩ রান করে অপরাজিত থাকেন উসমান ঘানি। এছাড়া ২২ বলে ২৯ রান করে ফেরেন অধিনায়ক নাসির হোসেন। বল হাতে ৩ ওভারে মাত্র ১৩ রানে ১ উইকেট নেন মেহেদি।

ব্যাট হাতে ৭২ আর বল হাতে ১৮ বলে মাত্র ১৩ রান খরচ করে ১ উইকেট নিয়ে ম্যাচ সেরা হন রংপুর রাইডার্সের অলরাউন্ডার শেখ মেহেদি হাসান।

সংক্ষিপ্ত স্কোর

ঢাকা ডমিনেটর্স: ২০ ওভারে ১৪৪/৫ রান (উসমান ঘানি ৭৩*, নাসির হোসেন ২৯, মোহাম্মদ মিঠুন ১৪, সৌম্য সরকার ১১; মেহেদি ১/১৩, ওমারজাই ২/২৭)

রংপুর রাইডার্স: ১৯ ওভারে ১৪৬/৫ রান (মেহেদি ৭২*, রনি ২৯, নাওয়াজ ১৭*, ওমারজাই ১২*; ইরশাদ ২/৩৬)।

ফল: রংপুর রাইডার্স ৫ উইকেটে জয়ী।

ম্যান অব দ্য ম্যাচ: শেখ মেহেদি হাসান

Scroll to Top