‘মুজিব কোট ফেলে বিএনপি হওয়ার চেষ্টা অনেকের’

বিএনপি'র সংবাদ সম্মেলন

ফটিকছড়ি প্রতিনিধি : শেখ হাসিনা পালানোর আগ পর্যন্ত যারা মুজিব কোট গায়ে দিয়ে ফটিকছড়িতে ঘুরাঘুরি করেছে এরকম অনেকেই আবার মুজিব কোট ফেলে বিএনপি’র কিছু সুবিধাবাদী লোকদের সাথে হাত মিলিয়ে বিএনপি হওয়ার চেষ্টা করছে বলে জানান চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক সরোয়ার আলমগীর।

শারদীয় দুর্গোৎসব ২০২৪ উপলক্ষে আজ রোববার (৬ অক্টোবর) রাতে বিএনপির উদ্যোগে এক সংবাদ সম্মেলনে তিনি এই মন্তব্য করেন। বিবিরহাটের একটি কমিউনিটি সেন্টারে সংবাদ সম্মেলটি অনুষ্ঠিত হয়।

সরোয়ার আলমগীর আরো বলেন, গত ৪ আগস্ট নাজিরহাট ঝংকার মোড়ে ছাত্র-ছাত্রীদের ওপর যারা হামলা চালিয়েছে তাদের ভিডিও ফুটেজ আছে। ফুটেজ দেখে তাদের গ্রেফতার করার জন্য অনুরোধ জানাচ্ছি। তাদেরকে যদি গ্রেফতার করা না হয় শারদীয় দুর্গোৎসবে তারা চোরা গুপ্ত হামলা চালাতে পারে। ফটিকছড়ি থানা পুলিশকে অনুরোধ করবো অনতিবিলম্বে তাদেরকে গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য। নাহয় তারা বিএনপির হয়ে চাঁদাবাজিতে লিপ্ত হবে।

বিএনপি নেতা মোবারক হোসেন কাঞ্চনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা মোঃ নাজিম উদ্দিন শাহীন, এস.এম সফিউল আলম, আবু আজম তালুকদার, মো. নরুল ইসলাম মেম্বার, খালেদ মাহমুদ বাবুল, নাজিম উদ্দীন বাচ্ছু, এনামুল হক, আবুল শের মাষ্টার, মনছুর আলম চৌধুরী, আফম খান, এস. এম আবু মনছুর, জালাল উদ্দিন চৌং, দৌলত মিয়া, সাইফুদ্দীন হায়দার রাসেল, জাহেদ মেম্বার, মোশাররফ আনোয়ার মসু, একরামুল হক, মহিউদ্দিন সেমীসহ আরো অনেকেই।

চাটগাঁ নিউজ/আনোয়ার/জেএইচ

Scroll to Top