মীরসরাইয়ে ফেসবুকে পোস্ট দিয়ে কলেজছাত্রের আত্মহত্যা

চাটগাঁ নিউজ ডেস্কঃ মীরসরাইয়ে ফেসবুকে পোস্ট দিয়ে আত্মহত্যা করেছে মিজবাহ উদ্দিন (২০) নামে এক যুবক। সে শুক্রবার (১২ জানুয়ারি) সকালে তার ফেসবুক আইডির প্রোফাইলে ‘বিদায় পৃথিবী’ লেখে।

এই ঘটনার প্রসঙ্গে জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন জানান, খবর পেয়ে ওসমানপুর ইউনিয়ন থেকে এক কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। তবে মরদেহের ময়না তদন্তের পর বিষয়টি শতভাগ নিশ্চিত হওয়া যাবে। শনিবার (১৩ জানুয়ারি) সকালে মরদেহ মর্গে পাঠানো হবে।

নাম প্রকাশে অনিচ্ছুক মেজবার এক স্বজন জানান, শুনেছি একটা মেয়ের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। কোনো কারণে ওই মেয়ের সাথে অভিমান করে এমন কাজ করতে পারে। এছাড়া অন্যকোনো কারণ নেই।

আত্মীয় ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে ঘুমানোর পর মেজবাহ সকালে ঘুম থেকে ওঠেনি। দুপুরে তার মা ডাকতে গিয়ে ভেতর থেকে কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা খুলে দেখে সিলিং ফ্যানের সঙ্গে ঝোলানো মিজবা’র মরদেহ ঝুলছে। পরে থানায় খবর দিয়ে পুলিশ এসে বিকেলে মরদেহ থানায় নিয়ে যায়।

নিহত মিজবাহ উপজেলার ৫নং ওচমানপুর ইউনিয়নের রোকন্দিপুর গ্রামের নতুন মুন্সি বাড়ির প্রবাসী নুর ইসলামের ছেলে এবং মিরসরাই কলেজের এইএসসি প্রথম বর্ষের ছাত্র। মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) মর্গে পাঠানো হয়েছে।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top