মিরসরাইয়ে বিএসএফের গুলিতে নদীতে পড়ে নিখোঁজ যুবক

মিরসরাই প্রতিনিধি: মিরসরাইয়ে ভারতীয় সীমান্তে চোরাকারবারীর সাথে জড়িত যুবক বিএসএফের গুলি খেয়ে নদীতে ঝাঁপিয়ে পড়ে নিহত হয়। চিনি চোরাচালানের কাজে নিয়োজিত জাহেদুল ইসলাম (১৭) উপজেলার করেরহাট ইউনিয়নের পূর্ব অলিনগর গ্রামের ফারুকুল ইসলামের ছেলে।

নিহতের বাবা ফারুকুল ইসলাম জানান, গতকাল রবিবার রাত ১১ টা নাগাদ চিনি আনার জন্য ভারতীয় সীমান্তে যায় আমার ছেলে সহ বেশ কয়েকজন। বিএসএফ এবং বিজিবির মধ্যে গোলাগুলি হয় শুনেছি। নৌকায় আমার ছেলে সহ ২ জন ছিল। আমার ছেলে সাঁতার না জানায় গুলিবিদ্ধ হয়ে নদীতে পড়ে ডুবে যায়। অপরজন সাঁতরে পার হয়ে উপরে উঠে যায়। এখন পর্যন্ত আমার ছেলের কোনো হদিস পাওয়া যায় নি।একাধিক সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে এই এলাকায় অবৈধ ভাবে চিনি , মাদক, গরু সহ বিভিন্ন ভারতীয় পন্য বর্ডার দিয়ে বাংলাদেশে ঢুকছে। বিশেষ করে রাতের অন্ধকারে চিনি চোরাকারবারিরা নিরাপদ রুট হিসেবে ব্যবহার করছে এই সীমান্ত।নিহতের লাশ এখনো উদ্ধার সম্ভব হয়নি। নিখোঁজ জাহেদ কে খোঁজার জন্য ৩ ঘন্টা উদ্ধার অভিযান চালায় ডুবুরি দল। সন্ধ্যা হয়ে যাওয়ায় উদ্ধার অভিযান সমাপ্ত করা হয়। লাশ উদ্ধারে আগামীকাল পুনরায় উদ্ধার অভিযান চালানো হবে বলে জানান বারইয়ারহাট ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জয়নাল আবেদীন তিতাস।

অলিনগর বিওপি (বর্ডার আউটপোস্ট) ক্যাম্প কমান্ডার খোরশেদ আলম এর কাছে জানতে চাইলে তিনি এ বিষয়ে কিছুই জানেন না বলে সরে পড়েন।

চাটগাঁ নিউজ/বাবলু/এসআইএস

Scroll to Top