মিরসরাইয়ের ১৫ ইউনিয়নে নতুন প্রশাসক নিয়োগ

চাটগাঁ নিউজ ডেস্ক: ৫ আগষ্ট পট পরিবর্তনের পর আত্মগোপনে থাকা মিরসরাই উপজেলার ১৫ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের পরিবর্তে নিয়োগ হচ্ছে প্রশাসক।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) চট্টগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার শাখা থেকে ইউনিয়ন পরিষদে জনসেবা ও প্রশাসনিক কার্যক্রম গতিশীল করতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা সহকারী কমিশনারকে (ভূমি) আর্থিক এবং প্রশাসনিক দায়িত্ব দেওয়া হয়।

জানা গেছে এসব ইউনিয়নে জনপ্রতিনিধি না থাকায় সব ধরনের সেবা থেকে বঞ্চিত হচ্ছিল সাধারণ মানুষ। তাই মানুষের ভোগান্তি কমাতে মিরসরাই উপজেলায় ১৫ ইউনিয়নে নতুন প্রশাসক নিয়োগ দেওয়া হয়েছে। মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজা জেরিন ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) প্রশান্ত চক্রবর্তীকে এই দায়িত্ব দেওয়া হয়েছে।

উপজেলার ১ নম্বর করেরহাট ইউনিয়ন পরিষদ ব্যতীত অন্য ১৫ ইউনিয়ন পরিষদে এই দুই কর্মকর্তা দায়িত্ব পালন করবেন। ওই ইউনিয়নে ৫ আগস্টের আগে থেকে একজন ওয়ার্ড মেম্বার ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্বে আছেন বলে জানা গেছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজা জেরিন বলেন, বিভিন্ন ইউনিয়ন পরিষদে আর্থিক ও প্রশাসনিক কার্যক্রম পরিচালনার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে। সাধারণ জনগণকে নাগরিক সেবা থেকে শুরু করে সকল কার্যক্রম পরিচালনা করা হবে। এজন্য সবার সহযোগিতা একান্ত প্রয়োজন।

চাটগাঁ নিউজ/জেএইচ

Scroll to Top