মিতু হত্যা : স্বামী বাবুল আক্তারের জামিন শুনানী ১৮ আগষ্ট

চাটগাঁ নিউজ ডেস্ক : চট্টগ্রাম চাঞ্চল্যকর মাহমুদা খানম মিতু হত্যা মামলা অন্যতম আসামি তার স্বামী সাবেক এসপি বাবুল আক্তার জামিনের আদেশের জন্য আগস্টের ১৮ তারিখ দিন ধার্য্য করেছে আদালত।

আজ বুধবার (১৪ আগস্ট) চট্টগ্রাম ৩য় অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতে তার পক্ষের ১৮ পৃস্টার জামিন আবেদন করা হলে একঘন্টা ২০ মিনিটের উভয় পক্ষের শুনানি শেষে আদেশ নতুন তারিখ ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে বাবুল আক্তারের আইনজীবী এড. কফিল উদ্দিন বলেন, আমরা এসপি বাবুল আক্তারের পক্ষে জামিন আবেদন করছি। আদালত উভয়পক্ষের বক্তব্য শুনেছেন। আমরা আমাদের যুক্তি উপস্থাপন করেছি। দীর্ঘ শুনানি শেষে তার জামিনের বিষয়ে আগামী আগস্টের ১৮ তারিখ আদেশের দিন ধার্য্য করেছে আদালত।

এর আগে গত বৃহস্প‌তিবার (৮ আগস্ট) চট্টগ্রাম‌ তৃতীয় অতি‌রিক্ত মহানগর দায়রা জজ আদালতে জামিনের জন্য বিশেষ আবেদন জানালে বিচারক মো. জসিম উদ্দিন ধার্য দিনে আবেদন করতে বলেন।

উল্লেখ্য, ২০১৬ সালের ৫ জুন সকালে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার সময় সে সময়কার চট্টগ্রামের পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মিতুকে চট্টগ্রাম নগরীর জিইসি মোড়ে গুলি চালিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়। এই ঘটনায় মিতুর বাবার করা মামলা বাবুল আক্তারকে প্রধান আসামি করা হয়েছে।

চাটগাঁ নিউজ/এসআইএস

Scroll to Top