মহেশখালী উপজেলা যুবলীগের আংশিক কমিটি অনুমোদন

মহেশখালী প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী যুবলীগের মহেশখালী উপজেলা শাখার আংশিক কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি। শুক্রবার (১৩ অক্টোবর) যুবলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের যৌথ স্বাক্ষরকৃত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ কমিটি ঘোষণা করা হয়।

ঘোষিত কমিটিতে মো. শাহজাহানকে সভাপতি এবং সাজেদুল করিমকে সাধারণ সম্পাদক করা হয়েছে। এছাড়াও সলিম উল্লাহ সেলিম ও মো. মামুনকে সহসভাপতি, এড. শেখ কামাল ও ওয়াজেদ আলী মুরাদকে যুগ্ম সম্পাদক এবং মিফতাহুল করিম বাবু ও এম. নুরুদ্দিন মাসুদকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

উল্লেখ্য, গত ১০ মার্চ মহেশখালী উপজেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছিলো। এতে সভাপতি পদে মো. শাহজাহান ও সাজেদুল করিম এবং সাধারণ সম্পাদক পদে এড. শেখ কামাল ও মিফতাহুল করিম বাবু প্রার্থী ছিলেন।

নতুন কমিটির সভাপতি মো. শাহজাহান ও সাজেদুল করিম তৃণমূলে বেশ জনপ্রিয়। শাহজাহান মহেশখালী উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। তিনি উপজেলার বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক কর্মকান্ডে সক্রিয় ভূমিকা পালন করে আসছেন। সাজেদুল করিম মহেশখালী উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম সম্পাদক ছিলেন। তিনিও উপজেলার বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক কর্মকান্ডে সক্রিয় ভূমিকা পালন করে আসছেন।

প্রকাশিত প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী ৩০ দিনের মধ্যে ৭১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রের অনুমোদনের জন্য জমা দিতে হবে।

Scroll to Top