সমরকান্দী হজ কাফেলার ওমরা হজযাত্রীদের সাথে শুভেচ্ছা বিনিময়

সৌদি আরব প্রতিনিধি: সমরকান্দী হজ কাফেলার প্রথম ওমরা হজযাত্রীরা সৌদি আরবের মক্কায় ওমরাহ পালনে আগমন উপলক্ষে ফুলেল শুভেচ্ছা বিনিময় ও মিষ্টি মুখ করেন সমরকান্দী হজ কাফেলা চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ আমান উল্লাহ আমান সমরকান্দী।

পবিত্র ওমরাহ পালনের আগ মুহূর্তে পবিত্র নগরী মক্কার মিসফালাহ ইব্রাহিম খলিল রোড়ের মেয়র গলির রায়েদ হাইয়ার হোটেলে প্রবেশ মুখে হাজিদের সাথে এ আয়োজন করা হয়।

এ সময় হজ কাফেলা চেয়ারম্যান ওমরাহ হজ যাত্রীদের খোঁজ খবর নেন এবং বাংলাদেশ-জেদ্দা এয়ারপোর্টে থেকে মক্কা পর্যন্ত আসতে কোন প্রকার সমস্যা হয়েছে কিনা জানাতে চান। ওমরা হজযাত্রীরা বলেন, আমাদের কোনও অসুবিধা হয়নি আমরা ঠিক মত মক্কায় আসতে পেরে আল্লাহ কাছে শুকরিয়া আদায় করছি।

ওমরা হজযাত্রীরা আরও বলেন, সমরকান্দী হজ কাফেলা চেয়ারম্যান-সহ সংশ্লিষ্ট কতৃপক্ষকে ধন্যবাদ জানাই।

শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন, সমরকন্দি হজ কাফেলার সিইও সৈয়দ মুহাম্মদ আবরার উল্লাহ সমরকন্দী, দোহাজারী অফিসের পরিচালক মাওলানা মুহাম্মদ খোরশেদ রেজা কাদেরী, মক্কা প্রবাসী আলহাজ্ব মুহাম্মদ আবুল কালাম আজাদ, মেজর জেনারেল মুহাম্মদ ফয়েজ, বিশিষ্ট ব্যবসায়ী মুহাম্মদ হাসান, মাওলানা সোলাইমান কাদেরী, মুহাম্মদ রায়হান ও মুহাম্মদ জাহেদ সহ প্রমুখ।

এছাড়াও এ ফুলেল শুভেচছা বিনিময় অনুষ্ঠানে মক্কা নগরীর বিপুল সংখ্যক প্রবাসী উপস্থিত ছিলেন।

শুভেচ্ছা বিনিময় শেষে হাজিদের সুস্থতা কামনা করে দেশ ও জাতির কল্যাণে দোয়া ও মোনাজাত করেন সমরকান্দী হজ কাফেলার চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ আমান উল্লাহ আমান সমরকান্দী।

চাটগাঁ নিউজ/খলিল/এআইকে

Scroll to Top