মক্কায় প্রবাসী মিলনমেলা, বনভোজন ও প্রীতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

সৌদি আরব প্রতিনিধি : সৌদি আরবের মক্কায় বিশিষ্ট ব্যবসায়ী ও প্রবাসী উদ্যোক্তা মোহাম্মদ আইয়ুব আলীর উদ্যোগে পবিত্র নগরীর হোসাইনিয়ায় একটি স্টেডিয়ামে প্রীতি ফুটবল টুর্নামেন্ট-২০২৪, বার্ষিক প্রবাসী মিলনমেলা ও বনভোজন অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে মক্কা নগরীর বিপুল সংখ্যক প্রবাসী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাতকানিয়া কৃতি সন্তান, প্রবাসী উদ্যোক্তা ও মক্কার বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ আইয়ুব আলী। এছাড়া বিশেষ অতিথি ছিলেন উম্মুল কুরা বিশ্ববিদ্যালয়ের এমফিল গবেষক মাওলানা তোফায়েল আহমেদ ও মাওলানা হাফিজ আহমদ।

তরুণ প্রবাসী মো.আবদুল করিম সঞ্চলনায় মিলনমেলা অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্যবসায়ী নজরুল ইসলাম, সাতকানিয়া লোহাগাড়া প্রবাসী পরিষদের আহবায়ক মুরাদ চৌধুরী, প্রবাসী উদ্যোক্তা মো. নুরুল কবির, প্রবাসী উদ্যোক্তা মো. জয়নাল আবেদীন, মোহাম্মদ মহসিন, মো.পারভেজ, ব্যবসায়ী মহিম উদ্দিন, বদিউল আলম, মোহাম্মদ টিটু, মোহাম্মদ জাবেদ, মোহাম্মদ ইলিয়াস, আবু তাহের সওদাগর, আবুল কাশেম সওদাগর ও রাসেল উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠান শেষে অতিথিরা প্রতিযোগিতায় অংশ নেওয়া মুসাফির একাদশ বনাম জবলে উমর একাদশকে চ্যাম্পিয়ন ও রানার্স আপ ট্রফি তুলে দেন

চাটগাঁ নিউজ/খলিল/এআইকে

Scroll to Top